২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পার্কে মা’দক সেবন, মালিক ও বিএনপি নেতাসহ আটক ৪ ৩টি পি’স্তল,৬৬ রাউন্ড গু’লি,৩টি ম্যা’গজিন ও ১কেজি... চান্দুরা-আখাউড়া সড়কের বেহাল দশা মাজার জিয়ারত করলেন এমপি আলহাজ্ব মোশারফ হোসেন ছেলেকে বাঁচাতে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ বাবা

মতলবে ডেঙ্গুতে মহিলা ইউপি সদস্যের মৃত্যু

  নজরুল ইসলাম,চাঁদপুর, সমকাল নিউজ ২৪

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় ডেঙ্গু জ্বরে নারী ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। ৩ আগস্ট শনিবার দিবাগত রাত সাড়ে ৩টায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান । নিহত নারী ইউপি সদস্য লাভলী বাশার (৩২) উপজেলার ৩নং খাদেরগাঁও ইউপির সংরক্ষিত ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের নির্বাচিত মহিলা সদস্য। নিহতের পরিবার ও স্থানীয় স‚ত্রে জানা গেছে, গত ৪-৫ দিন আগে ঢাকায় একটি বিয়ের অনুষ্ঠানে যান লাভলী। সেখান থেকে গত বুধবার বাড়ি ফিরে আসেন। গত বৃহস্পতিবার দুপুর ১টায় জ্বরে আক্রান্ত হন তিনি।

ওইদিন বিকেল ৩টায় চাঁদপুর জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হন। সেখানে চিকিৎসা নেওয়ার পরও অবস্থার উন্নতি না হওয়ায় পরিবারের লোকজন তাকে শনিবার বিকেলে ঢাকার বেসরকারি শমরিতা হাসপাতালে ভর্তি করে। ৩ আগস্ট ওইদিনই দিবাগত রাত সাড়ে ৩টায় সেখানকার নিবিড় পরিচর্যা বিভাগে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এছাড়া উপজেলায় গত ৪ দিনে ২জন ডেঙ্গ জ্বরে আক্রান্ত হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে। নিহত লাভলী বাসার বাড়ি উপজেলার নাগদা গ্রামে। তিনি স্থানীয় একটি মাদরাসার শিক্ষক আবুল বাশারের স্ত্রী।

স্থানীয় বাসিন্দারা বলেন, ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ইউপি সদস্য লাভলী বাশার মারা যাওয়ার খবর ছড়িয়ে পড়লে উপজেলা সদর ও আশপাশের এলাকায় স্থানীয় লোকজনের মাঝে ‘ডেঙ্গু আতঙ্ক’ বিরাজ করছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে