১৯শে মার্চ, ২০১৯ ইং ৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাকসু আন্দোলন মঞ্চকে আলোচনা সভা করতে দেয়নি প্রশাসন কালাইয়ে আ.লীগের দু”পক্ষের সংঘর্ষে ঘটনায় ইউপি... রাঙ্গামাটিতে ব্রাশ ফায়ারে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৭ নওগাঁর ১০ উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচন কেন্দ্রে ভোটার... রাতের আঁধারে ঘুম থেকে জাগিয়ে হত্যা

মতিগঞ্জ হাইস্কুলের শিক্ষার্থীকে ধর্ষনের প্রতিবাদে বখাটের ফাঁসির দাবীতে সোনাগাজীতে মানববন্ধন

 দেলোয়ার হোসেন,সোনাগাজী সমকাল নিউজ ২৪

সোনাগাজী উপজেলার মতিগঞ্জ আর এম হাট কে উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থীকে বাসায় ঢুকে জোরপূর্বক ধর্ষনকারী চিহ্নিত বখাটে রিমনের (২২) ফাঁসির দাবীতে সোনাগাজী উপজেলা ছাত্র এসোসিয়েশনের আয়োজনে ২ রা মার্চ শনিবার বিকেলে পৌর শহরের মানিক মিয়া প্লাজার সামনে জিরোপয়েন্টে চত্বরে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ফেনীর সোনাগাজীতে স্কুল ছাত্রী (১৪) ধর্ষনের অভিযোগে শাহীন মাহমুদ রিমন (২১)নামে এক যুবককে আটক করেছে মডেল থানা পুলিশ। সে সাতবাড়ীয়া গ্রামের গোলবক্স বাড়ীর মৃত মোহাম্মদ আলী জিন্নার ছেলে।

জানা যায়, গত ১মার্চ শুক্রবার রাতে সোনাগাজীর মতিগঞ্জ ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামে এক স্কুল ছাত্রীর ঘরে প্রবেশ করে ওই ছাত্রীকে জোরপুর্বক ধর্ষন করে বখাটে রিমন। ওই ছাত্রী মতিগঞ্জ আর এম হাট কে উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণিতে পড়ে। শনিবার সকালে ওই ছাত্রীর মা বাদী হয়ে রিমনকে আসামী করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন।

ওই ছাত্রীর মা জানান, বখাটে রিমন বেশ কিছুদিন যাবৎ মেয়েকে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে কুপ্রস্তাব দিয়ে আসছে । বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও বিদ্যালয়ের প্রধান শিক্ষককে অবহিত করায় ক্ষিপ্ত হয়ে মেয়েকে ধর্ষন করে বখাটে রিমন।

সোনাগাজী মডেল থানার ওসি মো. মোয়াজ্জেম হোসেন জানান, অভিযোগ পেয়ে রিমনকে আটক করা হয়েছে। ওই ছাত্রীকে শারিরিক পরীক্ষার জন্য ফেনী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে