২৮শে জানুয়ারি, ২০২০ ইং ১৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দুর্গাপুর উপজেলার সফল ইউএনও ফারজানা খানম বঙ্গবন্ধুর প্রতি পত্র লিখে প্রেরণ করলো ইবি... বঙ্গবন্ধুর প্রতি পত্র লিখে প্রেরণ করলো ইবি... নবীগঞ্জে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে ছাত্রদলের দু ... ছাতকে পরশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বঙ্গবন্ধু...

মধুপুরে স্ত্রীর তালেকের নোটিশ পেয়ে তিন লিটার দুধে স্বামীর গোসল!

 হাফিজুর রহমান,টাঙ্গাইল, সমকালনিউজ২৪

টাঙ্গাইলের মধুপুরে দেনমোহরের তিন লাখ টাকা পরিশোধ করতে হবে না জেনে খুশিতে তিন লিটার দুধে গোসল করেছে আলম নামের এক তালাকপ্রাপ্ত স্বামী।

সে উপজেলার নবগঠিত বেরিবাইদ ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের নয়ন মিয়ার ছেলে। ১৪ জুলাই স্ত্রীর তালাকের নোটিশের কাগজ হাতে পেয়ে এ কাজ করে সে।

স্থানীয়রা জানায়, একই গ্রামের ১৫ বছরের এক কিশোরীর সাথে তার প্রেমের সম্পর্ক হয়। পরে বিষয়টি জানাজানি হলে ছেলের অভিভাবকরা বিয়েতে আপত্তি জানায়। এরপরেও তাদের মাঝে প্রেমের সম্পর্ক চলামান থাকায় এক বছর আগে মেয়ের পরিবার তিন লাখ টাকা দেনমোহর ধরে বিয়ে দেয়। বিয়ের কিছুদিন দাম্পত্য সম্পর্ক ভালোভাবেই চলছিলো। তবে ছেলেটি বেকার থাকায় দিন দিন দাম্পত্য সম্পর্কে নানা অশান্তি দেখা দেয়। এ নিয়ে দুই পরিবারের মধ্যে প্রায়ই কলহের সৃষ্টি হতো। বেশ কয়েকবার বিষয়টি সামাজিকভাবে সমাধানের চেষ্টা করে ব্যর্থ হয়। ছেলের পরিবার দেনমোহরের টাকা পরিশোধে অসমর্থ হওয়ায় তালাকের পথেও যেতে পারছিল না কেউই। একপর্যায়ে মেয়েটি প্রায় ছয়মাস আগে আবার বাড়ী চলে গিয়ে স্বামীকে তালাকের নোটিশ পাঠায়।

তালাকের কাগজ হাতে পেয়ে এবং তিন লাখ টাকার দায় থেকে মুক্তির আনন্দে দুধ দিয়ে গোসল করেছে আলম। গোসলের পরে তার পরিবার স্থানীয়দের মাঝে খিচুড়ি রান্না করে বিতরণ করে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে