১লা জুন, ২০২০ ইং ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চাঁদপুরে ৯৯৯ এ ফোন পেয়ে কর্মহীন ব্যক্তির ঘরে খাবার... গলায় ভর দিয়ে লিখেই এসএসসি পাশ করেছে শফিক এমপি শাহে আলমের পুত্র’র  “বাঁচার লড়াই” সংগঠন থেকে... চিলমারী ব্রহ্মপুত্র নদ থেকে নিখোঁজের তিনদিন পর শিশুর... গাজীপুর পুষ্পদাম রিসোর্ট থেকে অসামাজিক কাজে লিপ্ত...

মন্দিরের ‘খাবার খেয়ে’ ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১ জন

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪

ভারতের কর্ণাটক রাজ্যে ১১ জনের মৃত্যু হয়েছে। স্থানীয় মন্দিরের খাবার খেয়ে অসুস্থ হয়ে তারা মারা যান। এখনো অসুস্থ অবস্থায় আছেন কমপক্ষে ৮১ জন। স্বাস্থ্য কর্মকর্তা ও স্থানীয় গণমাধ্যমগুলো ধারণা করছে, মন্দিরের ওই খাবারগুলো বিষাক্ত ছিল।

 

শুক্রবার কর্ণাটক রাজ্যের চমরাজনগর জেলার মারাম্মা মন্দিরে এ ঘটনা ঘটে। ওই মন্দিরে উপাসনার সময়ে দেয়া প্রসাদ খেয়ে এ হতাহতের ঘটনা ঘটে বলে জানায় স্থানীয় কর্তৃপক্ষ।

 

বিবিসির খবরে বলা হয়, এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। অসুস্থদের বিভিন্ন স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, চিকিৎসাধীন ৮১ জনের মধ্যে ১১ জনের অবস্থা আশঙ্কাজনক।

 

মন্দিরে ওই অনুষ্ঠানে অংশ নেয়া এক ব্যক্তি বলেন, আমরা অনুষ্ঠানে উপস্থিত ভক্তদের টমেটো মিশ্রিত ভাত খেতে দিয়েছিলাম। কিন্তু সেখান থেকে গন্ধ আসছিল। যারা টমেটো মিশ্রিত ভাত না খেয়ে ফেলে দেয়, তারা ভালো আছে। আর যারা ওই গন্ধযুক্ত ভাত খেয়েছে, কিছুক্ষণ পরই তারা বমি করা শুরু করে ও পেট ব্যথা করছে বলে জানায়।

 

ওই এলাকায় হিন্দু ধর্মাবলম্বীদের কাছে মন্দিরটি বেশ জনপ্রিয়। গতকাল শুক্রবার সেখানে অনুষ্ঠান উপলক্ষে অনেক মানুষ উপস্থিত হন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
প্রবাসের খবর বিভাগের সর্বশেষ
প্রবাসের খবর বিভাগের আলোচিত
ওপরে