১৯শে নভেম্বর, ২০১৯ ইং ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
নোয়াখালীতে ২০ নভেম্বর জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক... রংপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ মিথ্যা ঘটনা ও ষড়যন্ত্রের হাত থেকে মুক্তি পাওয়ার দাবিতে... নাঙ্গলকোটের দু’র্ধর্ষ চো’র ইসমাইলকে গ্রে’ফতার... আখাউড়ায় ৭দিন ধরে নি’খোজ মাদ্রাসা ছাত্র! সন্ধান চায়...

মর্মান্তিক, মালয়েশিয়ায় কন্টেইনার চাপায় ১০ বাংলাদেশি নিহত

 আন্তর্জাতিক ডেস্কঃ সমকালনিউজ২৪
মর্মান্তিক, মালয়েশিয়ায় কন্টেইনার চাপায় ১০ বাংলাদেশি নিহত

মালয়েশিয়ার পুলাও পেনাংয়ের কন্টেইনার চাপায় বিল্ডিং কন্সট্রাকশন সাইটে কর্মরত ১০ বাংলাদেশি নিহত হয়েছেন। সোমবার স্থানীয় সময় সকাল ৯.৪৫ মিনিটে পিনাংয়ের কুয়ালা জালান বারু এলাকায় এ ঘটনা ঘটে।

মালয়েশিয়ার সিনার অনলাইন পত্রিকায় প্রকাশিত খবরে বলা হয়েছে, সোমবার স্থানীয় সময় সকাল ৯টা ৪৫ মিনিটে প্রচন্ড বৃষ্টির সময় কনটেইনারের পাশে অবস্থান নেয়া বাংলাদেশিদের ওপর আছড়ে পড়ে একটি কন্টেইনার। ঘটনাস্থলেই নিহত হন ১০ বাংলাদেশি। এ সময় আহত হয়েছেন অনেকেই। নিহত বাংলাদেশিদের বয়স আনুমানিক ২৫ থেকে ৪৫ বছর। এ ঘটনায় নিহত ১০ বাংলাদেশির পরিচয় এই রিপোর্ট লেখা পর্যন্ত পাওয়া যায়নি।

পেনাং ফায়ার সার্ভিস ডিপার্টমেন্টের প্রধান সাধন মোক্তার স্থানীয় গণমাধ্যমকে জানান, সকাল ৯টা ৫০ মিনিটে আমরা ইমার্জেন্সি ফোন পেয়ে ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তৃপক্ষ তাদেরকে মৃত ঘোষণা করেন।

ফায়ার সার্ভিস বিভাগ আরও জানায়, মুষলধারে বৃষ্টির সঙ্গে বাতাসের কারণে কন্টেইনারগুলো তাদের ওপর আছড়ে পড়ে। হতাহত বাংলাদেশিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান উদ্ধারকর্মীরা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
প্রবাসের খবর বিভাগের সর্বশেষ
প্রবাসের খবর বিভাগের আলোচিত
ওপরে