১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনার ১টি ইউনিয়নে নির্বাচন।চেয়ারম্যান পদে ৩... নাটোরে র‍্যাবের অভিযানে হত্যা ও ধর্ষণ মামলার পলাতক দুই... বরগুনায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামীর যাবজ্জীবন... চাঁদপুরে শিশুপরিবার ও বাক-শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয়ের... বরগুনায় শেখ রাসেলের জন্মদিন উদযাপন

মসজিদের নাম পরিবর্তন নিয়ে সং’ঘর্ষ, আ’হত ২০

  সমকালনিউজ২৪

সুনামগঞ্জের ছাতকে একটি মসজিদের নাম পরিবর্তন নিয়ে দুই পক্ষের সংঘ’র্ষে নারী-শি’শুসহ অ’ন্তত ২০ জন আ’হত হওয়ার খবর পাওয়া গেছে।

আহ’তদের ছাতক হাসপাতালে ভ’র্তি ও চি’কিৎসা দেয়া হয়েছে। বৃহস্পতিবার স’ন্ধ্যায় উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের হা’তধনালী গ্রামে এ সংঘ’র্ষের ঘটনা ঘটে।এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন ছাতক থা’নার এসআই ইলিয়াছ। তিনি জানান, ঘটনাস্থল থেকে ৭ জনকে আ’টক করা হয়েছে। পরিস্থিতি বর্ত’মানে শান্ত রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, হাতধনালী গ্রামের হাজী সিরাজ মিয়া জামে মসজিদের নাম পরিবর্তন করা নিয়ে গ্রামের হাজী সিরাজ মিয়ার পুত্র, ইউপি সদস্য শাহ এমরান ও একই গ্রামের মৃ’ত ইউনুছ আলীর পুত্র সুন্দর আলী পক্ষদ্বয়ের মধ্যে বিরোধ চলে আসছিল।

গত ১৫ আ’গষ্ট প্রতিপক্ষের লোকজন জোরপূর্বক মসজিদের সাইনবোর্ডে লেখা নাম কালি দিয়ে লেপন করে দিলে উভয় পক্ষের লোকজনের মধ্যে তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ নিয়ে বৃহস্পতিবার বাদ আছর কথা কা’টাকাটির জের ধরে উভয় পক্ষের লোকজন তু’মুল সংঘ’র্ষে জ’ড়িয়ে পড়ে।

প্রায় আ’ধঘণ্টা ব্যাপী সংঘ’র্ষে নারী-শি’শুসহ উভয় পক্ষের অ’ন্তত ২০ ব্যক্তি আ’হত হয়। খবর পেয়ে জাউয়া ত’ন্ত কেন্দ্রের পুলি’শ ঘ’টনাস্থলে পৌঁছে পরি’স্থিতি নি’য়ন্ত্রণে আনে।

এসময় সংঘ’র্ষে জড়িত থাকার অ’ভিযোগে ঘট’নাস্থল থেকে ৭ জনকে আ’টক করে পু’লিশ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে