২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শীতে কোভিড -১৯ এর, কর্মপরিকল্পনা প্রণয়ন সভা বগুড়ায় সাবেক মেম্বার খু’ন উজিরপুরের সাতলা ইউপির উপ-নির্বাচনে নৌকার প্রার্থী লিটন... বরগুনার তালতলীতে ইউপি উপ-নির্বাচনে নৌকার প্রার্থী নূর... হ’ত্যা ও ধ’র্ষণের প্রতিবাদে স্পেন যুবদলের সভা...

মসজিদে বি’স্ফোরণের র’হস উ’দঘাটনে চলছে খোঁ’ড়াখুঁড়ি

  সমকালনিউজ২৪

নারায়ণগঞ্জ ফতুল্লার খানপুর পশ্চিম তল্লা মসজিদে বি/স্ফোরণের ঘটনার রহস্য উদঘাটনে ঘটনাস্থলে মাটি খোঁড়াখুঁড়ি শুরু হয়েছে। ইতিমধ্যে তিতাস কর্তৃপক্ষ রাস্তার নিচে থাকা গ্যাসের পাইপ কোথায় আছে তা দেখার জন্য কাজ শুরু করেছে।

সোমবার সকাল ১০টায় এ কাজ শুরু হয়।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে মসজিদে বি’স্ফোরণের পর প্রাথমিকভাবে এসি বিধ্বস্ত হয় ও দুমড়ে-মুচড়ে যায়। এতে করে সবাই প্রথমে ধারণা করে মসজিদে থাকা ৬টি এসি থেকেই বি’স্ফোরণের সূ’ত্রপাত হয়েছে। কিন্তু প’রবর্তীতে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ নিশ্চিত করে গ্যাসের লিকেজ থেকেই এ বি’স্ফোরণের ঘটনা ঘটেছে। মূলত ফায়ার সার্ভিসের কর্মকর্তারা পরীক্ষা করে দেখেছেন এসির ভেতরের কোনও যন্ত্রপাতি ক্ষ’তিগ্রস্ত হয়নি। সম্মুখভাগের বডি দুমড়ে-মুচড়ে গেছে। এতে তারা নিশ্চিত হন যে এসি থেকে কোনও বিস্ফোরণ ঘটেনি।

ঘটনার র’হস্য উদঘাটনে ইতোমধ্যে বি’দ্যুৎ বিভাগ, জেলা প্রশাসন, তিতাস কর্তৃপক্ষ ও ফায়ার সার্ভিস চারটি আলাদা তদন্ত কমিটি গঠন করেছে।

এ বিষয়ে জেলা যুবলীগ নেতা জানে আলম বিপ্লব জানান, তদন্ত কমিটিকে সহায়তা করার জন্য আমরা ঘ’টনাস্থলে সকাল থেকেই অবস্থান করছি। স্বাভাবিকভাবেই এ ঘটনায় এলাকার মানুষ ক্ষুব্ধ ও শো’কাহত। তাই অ’নাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে এবং তদন্তের স্বার্থে মানুষকে এবং ক’র্তৃপক্ষকে সহযোগিতা করতে আমরা এলাকায় অবস্থান করছি। বিডি প্রতিদিন

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে