৫ই জুন, ২০২০ ইং ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

মহা বিজয়া দশমীতে মন্দিরর পরিদর্শনে এমপি মোস্তফা লুৎফুল্লা।

  সমকালনিউজ২৪

দেবাশীষ চক্রবত্তী,জয়নগর কলারোয়া:-

আজ মহামায়ের মহা বিজয়া দশমী, প্রতিবারের মত এবারও নিয়ম করে মা ঘটকে এসেছিলেন স্বর্গলোক থেকে মর্তলোকে আবার ঘটকে মর্তলোক থেকে আমাদের মাঝ থেকে বিদায় নিয়ে স্বর্গ লোকে চলে যাবেন দেবি দূর্গা সহ অন্যান্ন দেব দেবিরা,তার মধ্যো দেবী দূর্গা মাতা, মাতা স্বরসতী,মাতা লক্ষী,গনেশ,শিব,অসুর, মহিশাসুর,সহ অন্যান্ন দেবদেবিরা।

আজ ৪ঠা অক্টোবর মহামায়ের মহা বিজয়া দশমী এই বিজয়া দশমীর দিনে দেবী দূর্গা সহ অন্যান্ন দেব দেবীকে বিদায় জানাতে তালা কলেরোয়া-১ আসনের এমপি আ্যাডভোকেট মোস্তফা লুৎফুল্লা জয়নগর দক্ষিন পাড়া তরুন সংঘ পূজা মন্দিরে সকাল ১১ ঘটিকার সময় এসে উপস্থিত হন,তিনি জয়নগর দক্ষিন পাড়া সহ জয়নগর ইউনিয়নে ৮ টি পুজা মন্দির পরিদর্শন করবেন বলে জানিয়েছেন।

তিনি তার বক্তব্যে বলেন ধর্ম যারযার উৎসব সবার,তাই সবাই মিলে মিশে সম্প্রিতির বন্ধনে আবদ্ধ হয়ে সম্প্রিতির বাংলাদেশ গড়ে তুলে সম্প্রিতির বন্ধনে আবদ্ধ হই। তিনি আরও বলেন বাংলাদেশ একটি সম্প্রতির দেশ , এই দেশে সকল ধর্মের মানুষের বসবাস তাই আমরা সকলের ধর্মীয় অনুষ্ঠা একত্রিত হয়ে উৎযাপন করি।
সব শেষে এমপি মহাদয় মন্দির কমিটির সভাপতি প্রভাস কুমার হাজরার সাথে মত বিনিময় করে মন্দির প্রাঙ্গন ত্যাগ করেন ।

তার সহ যাত্রি হিসাবে মন্দির প্রাঙ্গনে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা আওয়ামিলীগের সভাপতি ও প্রাক্তন উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মদ স্বপন , ১নং জয়নগর ইউনিয়নের চেয়ারম্যান শামছুদ্দিন আল মাছুদ বাবু , জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি মাষ্টার আজিজুর রহমান , ৮নং জয়নগর ইউপি সদস্য রওশন আলী খাঁ , ফিরোজ আহম্মদ রকসি প্রমূখ।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সাতক্ষীরা বিভাগের সর্বশেষ
সাতক্ষীরা বিভাগের আলোচিত
ওপরে