২৬শে জুন, ২০১৯ ইং ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
জামানত বাজেয়াপ্ত সাবেক চিফ হুইপসহ ৫ প্রার্থী! হজ ফ্লাইট শুরু ৪ জুলাই নৃত্যে সারাদেশে প্রথম বেতাগীর মুবিন! নাঙ্গলকোটে তথ্য আপা উঠান বৈঠক অনুষ্ঠিত! আমতলীতে দুদকের গণশুনানি, সাধারণ মানুষের মধ্যে ব্যাপক...

মহিপুরে অধ্যক্ষ মহিব্বুর রহমান এমপির বিরুদ্ধে অপপ্রচার করায় প্রতিবাদ মিছিল।

 মনিরুল ইসলাম,কুয়াকাটা,মহিপুর/- সমকাল নিউজ ২৪

মহিপুরে ১১৪ পটুয়াখালী ৪ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামিলীগের সহ সভাপতি অধ্যক্ষ মহিব্বুর রহমানের বিরুদ্ধে একটি কুচক্রি মহলের অপপ্রচারের বিরুদ্ধে ও অপরাজনিতীর বিরুদ্ধে ৯ জুন রবিবার সকাল ১০টায় মহিপুর ইউনিয়ন আওয়ামী সহযোগী সংগঠনের ব্যানারে এক প্রতিবাদ মিছিল বের করা হয়েছে। মিছিলটি মহিপুরে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে মহিপুর থানা আওয়মিলীগের অফিসের সামনে গিয়ে সমাপ্তি করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মহিপুর ইউনিয়ন আওয়ামিলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. খলিলুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক আবুছালে পাটয়ারী, সাংগঠনিক সম্পাদক মহিপুর ব্যবসয়ী সমিতির সাধারণ সম্পাদক ডা. রুহুল আমিন দুলাল, মহিপুর ব্যবসয়ী সমিতির সাবেক সভাপতি হাজী মোঃ সাজাহান খলিফা, মহিপুর প্রেস ক্লাব ও উপজেলা বাস্তবায়ন কমিটির এবং হাজী আবুল হাসেম ফাউন্ডেশনের সভাপতি মোঃ মনিরুল ইসলাম, ডাল্বুগঞ্জ ইউনিয়নের আওয়ামিলীগ নেতা জসিম আকন, মহিপুর থানা শ্রমীকলীগের সভাপতি কালাম ফরাজী, থানা স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক জামাল হাওলাদার, সোহাগ আকন, নজরুল ফকির প্রমূখ। মিছিলের মাধ্যমে অপপ্রচারের বিরুদ্ধে ও অপরাজনিতীর বিরুদ্ধে স্লোগান দেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে