২০শে জুলাই, ২০১৯ ইং ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচন আওয়ামীলীগ মনোনীত নৌকা... মিন্নির স্বীকারোক্তিমূলক জবানবন্দি দুর্গাপুরের অসহায় তোফাজ্জলের কথা শার্শার কলেজ ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায়... শিবগঞ্জে নৌকা মার্কার নির্বাচনী পথসভা

মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রিয়মুখ মাতো আপা।

 এম কিউ হোসাইন বুলবুল / ফরিদপুর। সমকাল নিউজ ২৪

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ফরিদপুরের সালথা উপজেলায় প্রিয় মুখ চৌধুরী হোসনে আরা ইকবাল (মাতো আপা) মহিলা ভাইস-চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। তিনি ফরিদপুর-২ আসনের এমপি ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর অত্যন্ত আস্থাভাজন ব্যক্তিত্ব। মানুষের সেবা করার দৃড় প্রত্যয় নিয়ে তিনি জীবনটাই উৎসর্গ করেছেন। সকলের অতি পরিচিত মাতো আপা দলের একজন একনিষ্ঠ ও নিবেদিতপ্রান কর্মী। তিনি সালথা উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী হিসেবে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে আসছেন। এ ছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক পরিমন্ডলে পদচারনা করে উজ্জল দৃষ্টান্ত স্থাপন করেছেন এ মহিয়সী নারী।

কর্মক্ষেত্রে তিনি আজীবন সদস্য রেডক্রিসেন্ট সোসাইটি ফরিদপুর জেলা শাখা, প্রতিষ্ঠাতা সালথা কলেজ, প্রতিষ্ঠাতা সালথা মহিলা সববায় সমিতি, প্রতিষ্ঠাতা গ্রাম কল্যান কেন্দ্র-সালথা, সভাপতি একটি বাড়ি একটি খামার প্রকল্প সালথা, সৈয়দা সাজেদা চৌধুরী ফাউন্ডেশনের নির্বাহী সদস্য সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে সেবামূলক কাজে দীর্ঘদিন যাবৎ নিয়োজিত আছেন। তিনি নির্বাচিত হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে আত্মনিয়োগ করতে আগ্রহ প্রকাশ করেছেন। এলাকা সৎ, যোগ্য প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষ অস্থান করছেন তিনি।

সালথা উপজেলার প্রথিতযশা চৌধুরী পরিবারে জন্ম নিয়ে চৌধুরী ইশবাল আলী সিদ্দিকীর সহধর্মিনী এ নারী সদালাপী ও এলাকার নিপিড়ীত মানুষের পাশে থেকে সেবা-মূলক কাজে সর্বদাই আত্মনিয়োগ করেছেন।

উপজেলায় মহিলা ভাইস-চেয়ারম্যান পদে এলাকায় সৎ,যোগ্য প্রার্থী হিসেবে তিনি অতি পরিচিত একজন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন নির্বাচিত হলে, আইনের শাসন প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করবো। সালথার যে কোন ধরনের সংঘর্ষ, সন্ত্রাস, চাঁদাবাজ, নারী নির্যাতনকারী,মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের প্রতিরোধে কাজ করবো। উক্ত পদে তিনি দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন বলেও জানা গেছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফরিদপুর বিভাগের সর্বশেষ
ফরিদপুর বিভাগের আলোচিত
ওপরে