১৯শে জুন, ২০১৯ ইং ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝিনাইদহে কোটচাঁদপুর যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধার তালতলী উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে... চারঘাটে বিদায় সংবর্ধনায় সিক্ত হলেন জেলা প্রশাসক শাহপরান হত্যা: শার্শা থানার স্বীকৃতি প্রাপ্ত দালাল... আওয়ামীলীগ জোর করে ক্ষমতায় এসে জনগণের উপর জুলুম শুরু...

মাকে জিম্মি করে ছাত্রীকে তুলে নিয়ে গেলো

 অনলাইন ডেস্ক সমকাল নিউজ ২৪

নোয়াখালীর কবিরহাট উপজেলায় মাকে জিম্মি করে অটোরিকশা থেকে এসএসসির ফল প্রার্থী এক ছাত্রীকে (১৬) অপহরণ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় সোমবার কবিরহাট থানায় মামলা করেছেন অপহৃতা ছাত্রীর মা পারভীন আক্তার।

অভিযোগে জানাযায়, রোববার সন্ধ্যায় অপহৃতা ছাত্রী তার মাসহ তাদের গ্রামের বাড়ি কোম্পানীগঞ্জ উপজেলার চরকালী গ্রামের খোনার বাড়ী থেকে সিএনজিচালিত অটোরিকশা যোগে কবিরহাট উপজেলার ফতেজঙ্গপুর আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলো। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তারা চাপরাশিরহাট বাজার পার হয়ে কবিরহাট উপজেলার ঘাটমাঝির দোকান এলাকায় পৌঁছলে চারটি মোটরসাইকেলে আসা দুর্বৃত্তরা তাদের বহন করা অটোরিকশার গতিরোধ করে।

এরপর দুর্বৃত্তরা তার মাকে জিম্মি করে ওই ছাত্রীকে (১৬) জোর করে অপর একটি অটোরিকশায় উঠিয়ে নিয়ে পালিয়ে যায়। এ বিষয়ে ছাত্রীর মা পারভীন আক্তার ঘটনার মূলনায়ক কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড গনু সারেং বাড়ীর আবদুল হালিমের ছেলে রবিউল আউয়াল হোসেনসহ (৩২) ৯ জনকে আসামি করে কবিরহাট থানায় নারী ও শিশুনির্যাতন দমন আইনে মামলা করেছেন। কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাছান জানান, অপহৃতা ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে