২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১২ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফুলবাড়ীতে বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজুর... আখাউড়ায় দর্শনার্থী টানছে সূর্যমুখী বাগান কাউন্সিলর মনোনয়ন পদে বিতর্কিতরা; তৃণমূল বিস্মিত!... স্পেনের ইতিহাসে প্রথম একুশে বইমেলা উদযাপন। বগুড়ায় বিপুল পরিমান ই’য়াবাসহ গ্রে’ফতার ২

মাজার জিয়ারত করলেন এমপি আলহাজ্ব মোশারফ হোসেন

 জিএম মিজান,বগুড়া, সমকালনিউজ২৪

বগুড়ার কাহালু থানা সংলগ্ন হযরত শাহ সূফী সৈয়দ কালু পীর (রহঃ) এর মাজার জিয়ারত করেন সোমবার, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় এর সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার জাহিদ হাসান, কাহালু থানার সেকেন্ড অফিসার ডেভিড হিমাদ্রী বর্মা, এস আই আতিকুর রহমান (আশিক), উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, কাহালু পৌর যুবদলের আহবায়ক ফারাবা আল ফারাবী সহ পুলিশ সদস্যবৃন্দ এবং স্থানীয় গন্যামান্য ব্যক্তিবর্গ।

মোনাজাত পরিচালনা করেন কাহালু থানার ওয়ারলেস অপারেটর আব্দুল জলিল, মাজার জিয়ারতের পূর্বে কাহালু থানা পরিদর্শন ও ওসি, এসআই, এএস,আই ও পুলিশ সদস্যবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত করেন এবং থানা ও মাজারের উন্নয়নের জন্য বরাদ্দের আশ্বাস দেন সংসদ সদস্য।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে