১৯শে জুন, ২০১৯ ইং ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝিনাইদহে কোটচাঁদপুর যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধার তালতলী উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে... চারঘাটে বিদায় সংবর্ধনায় সিক্ত হলেন জেলা প্রশাসক শাহপরান হত্যা: শার্শা থানার স্বীকৃতি প্রাপ্ত দালাল... আওয়ামীলীগ জোর করে ক্ষমতায় এসে জনগণের উপর জুলুম শুরু...

মাটিরাঙ্গায় সেনা অভিযানে অস্ত্র ও গুলিসহ ইউপিডিএফ সদস্য আটক।

 এম.সাইফুল ইসলাম, খাগড়াছড়ি প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ ১ ইউপিডিএফ সদস্যকে আটক করেছে সেনাবাহিনী।

 

গোপন সংবাদের ভিত্তিতে ১৫ জানুয়ারি রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে সেনাবাহিনীর ৩০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি মাটিরাঙ্গা জোন উপ-অধিনায়ক মেজর মোঃ ইমরাউল কায়েস ইমরুল এর নেতৃত্বে অভিযান চালিয়ে বাইল্ল্যাছড়িস্থ ১নং রাবার বাগান এলাকা হতে একই উপজেলার তবলছড়ি ইউনিয়নের ময়দাছড়া গ্রামের লক্ষী রঞ্জন ত্রিপুরার ছেলে মধু রঞ্জন ত্রিপুরা (২৪) কে একটি দেশী বন্দুক (এল জি), ২ রাউন্ড তাজা গুলি, ২ রাউন্ড খালি কার্তুজ, ২ টি বড় দা ও চাঁদা আদায়ের বইসহ আটক করে সেনাবাহিনী।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকৃত মধু রঞ্জন নিজেকে ইউপিডিএফের কালেক্টর বলে পরিচয় দিয়েছে এবং রাবার বাগান এলাকায় নিয়ং মারমা, থোইচিং মারমা, অনিমেষ চাকমা এবং রাজু চাকমা নামে অপর ৪ জন ইউপিডিএফ সদস্যের সাথে ঐ এলাকায় বৈঠক চলাকালে সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে ৪ জন পালিয়ে যায় বলেও জানিয়েছে সে।

 

এদিকে অস্ত্র ও গুলিসহ আটককৃত মধু রঞ্জন ত্রিপুরাকে উদ্ধারকৃত অস্ত্র, গুলি বিভিন্ন সরঞ্জামসহ রাতেই গুইমারা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে সেনাবাহিনী।

 

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিদ্যুৎ কুমার বড়ুয়া জানিয়েছেন, আটককৃত মধু রঞ্জনের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে প্রেরণের কাজ প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খাগড়াছড়ি বিভাগের সর্বশেষ
ওপরে