২০শে জানুয়ারি, ২০১৯ ইং ৭ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বাবা ভালো আছেন, কেউ অপপ্রচার চালাবেন না: কাজী মারুফ জেনে নিন বিপিএলের কোন দলের মালিক কে। জেনে নিন নতুন মন্ত্রীদের কার শিক্ষার দৌড় কতদূর চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন শেখ... বাদ নয়, নিজেই মন্ত্রিত্ব নেননি নাহিদ!

মাদকসেবী-ব্যবসায়ীদের বয়কট করুন, প্রয়োজনে একঘরে করে সামাজিক আন্দোলন গড়ে তুলুন -নাসিক মেয়র ডাঃ আইভী।

 স্টাফ রিপোর্টার। সমকাল নিউজ ২৪

সোমবার বিকেলে নাসিক ২৭নং ওয়ার্ডের আওতাধীন ৪টি জনগুরুত্বপূর্ণ সড়কের নির্মাণ কাজের উদ্বোধন ও বিভিন্ন নির্মাণাধীন সড়ক পরিদর্শণ করেছেন নাসিক মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী।

 

এসময় তিনি অত্র ওয়ার্ডের হরিপুর বাজারে দোয়া ও একটি সংক্ষিপ্ত আলোচনায় মিলিত হন। অত্র ওয়ার্ডের কাউন্সিলর
কামরুজ্জামান বাবুলের সভাপতিত্বে উক্ত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেয়র আইভী উপস্থিতদের উদ্দেশ্যে বলেন ‘জনপ্রতিনিধি হয়েছি উন্নয়নের জন্য। আজ যে সকল এলাকাগুলোতে হাটছি এগুলো একসময় খুবই অবহেলীত ছিল। আজ সুন্দর রাস্তা হয়েছে। দেখলে ভাল লাগে। উন্নয়ন আমি নিজে বললে হবেনা, বলতে হবে জনগণকে। আমি স্থানীয়দেরকে আহবান জানাবো আপনার সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করুন, তাহলে তারা বড় হয়ে দেশের সুনাম বৃদ্ধি
করবে এবং বেকারত্বের অভিশাপ থেকে বাংলাদেশকে রক্ষা করবে। পৃথিবীতে আজ আমরা মধ্যম আয়ের দেশ হিসেবে প্রতিষ্ঠিত হতে চলেছি, সেজন্য সবাইকে শিক্ষিত হতে হবে এবং সকলকে উন্নয়নমূলক কাজে এগিয়ে আসতে হবে। মাদকের বিরুদ্ধে সকলে সোচ্চার হোন, মাদকসেবী ও মাদকব্যবসায়ীকে বয়কট করুন, প্রয়োজনে একঘরে করে তার বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলুন। তাহলেই আমরা সমৃদ্ধ ও সোনার বাংলা গড়ে তুলতে পারব’। দোয়া শেষে মেয়র আইভী অত্র ওয়ার্ডের মুরাদপুর বন্দর স্টীল মিল থেকে হরিপুর পাওয়ার প্লান্ট, মুরাদপুর কাঠ বাগান থেকে চাপাতলী ইটের ব্রীজ, ফুলহর সঃপ্রাঃবিঃ থেকে মরহুম সিরাজ চেয়ারম্যানের বাড়ী সংলগ্ন সড়ক, কুড়িপাড়া নতুন বাজার চৌরাস্তা সংলগ্ন জাপার অফিস হতে চাপাতলী
ইটের ব্রীজ পর্যন্ত ৪টি রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করেন এবং অন্যান্য রাস্তাসমূহ পরিদর্শণ করেন।

 

এসময় পারটেক্স গ্রূপের সিইও কামরুজ্জামান, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, ২৫,২৬,২৭ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর হোসনে আরা বেগম, বন্দর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এস আই জুয়েল, মদনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আমান উল্লাহ, ধামগড় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল, নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বন্দর থানা শ্রমিক লীগের সহ-সভাপতি আহাম্মদ আলী, আওয়ামী লীগ নেতা ইসলাম পলু, আমিনুল ইসলাম কন্ট্রাক্টর, আলতাফ হোসেন আলতু, নাসিক ২৭নং ওয়ার্ড শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি এছহাক মিয়া,স্থানীয়  আসাদুজ্জামান বাদল, হাজী হাসান মুন্সী, যুবলীগ নেতা আল আমিন, জাপা নেতা আবু হানিফ প্রধান, বালু মনির, বাবু করিম সহ কুড়িপাড়া, চাপাতলি, হরিপুর ও বঙ্গঁশাসনের গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত থেকে দোয়ায় অংশগ্রহণ করেন এবং নির্মাণ কাজের উদ্বোধনীতে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে