১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আদমদীঘিতে রাতে দোকান খোলা রাখায় ৯ দোকানে জরিমানা ৭টির... রাজশাহীতে খাদ্য বাজারে নৈরাজ্য দেখার কেউ নেই’প্রশাসন... পাইকগাছার সোলাদানা ইউনিয়নে মরা কুচিয়া নদীর উপর... দুর্গাপুরে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার সিলেট ওসমানী বিমানবন্দরে পাখির ধাক্কায় বিমান নষ্ট

মা’দক আ’ইস এবং ই’য়াবাসহ মা’দক ব্যাবসায়ী আটক

 বরগুনা প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

বরগুনায় ক্রি’স্টাল মেথসহ আ’ইস ও ই’য়াবাসহ এক মা’দক ব্যবসায়ীকে আটক করেছে মা’দক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সোমবার দুপুরে বরগুনার সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নের খাজুরতলা এলাকা থেকে ওই মা’দব্যবসায়ীকে এস, আই, জাকির হোসেনের নেতৃত্বে আটক করেছে জেলা মা’দকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।

এ সময় তার বসতঃঘর তল্লাশী করে ৪ গ্রাম আ’ইস ও ১০পিস ই’য়াবা জব্দ করা হয়। আটক মোঃ বাদল হোসেন এ খাজুরতলা এলাকার মৃত আজাহার মোল্লার ছেলে।

জেলা মা’দকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপ-পরিচালক (এসআই) মোঃ জাকির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নের খাজুরতলা এলাকার মোঃ বাদল হোসেন ওরফে আদলের (৪২) বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় তার ঘরে তল্লাশী চালিয়ে একটি প্যাকেটে সাদা পাউডারের মত কিছ আ’ইস সাদৃশ্য বস্ত ও ১০পিস ই’য়াবা জব্দ করা হয় এবং মা’দক ব্যবসায় যুক্ত থাকার অভিযোগে বাদলকে আটক করা হয়। পরবর্তিতে আমরা পরীক্ষা—নীরিক্ষার পর নিশ্চিত হয়েছি ওই প্যাকেটে থাকা সাদা বস্তগুলো ভয়ানক মা’দক ক্রি’স্টাল মেথ (আ’ইস)।

তিনি বলেন, বরগুনায় এই প্রথম আ’ইস জব্দ হয়েছে। আ’ইস খুবই ভয়াবহ প্রকৃতির ক্ষতিকর ও দামি মা’দক। প্রতিগ্রাম আ’ইসের মূল্য ১০ হাজার টাকা। এসবই পাশ্ববর্তী দেশ মিয়ানমার থেকে এসেছে বলেও তিনি মন্তব্য করেন।

আটকের বাদলের বিরুদ্ধে মা’দকদ্রব্য নিয়ন্ত্রন আ’ইনে মামলা করা হয়েছে বলে এস,আই জাকির হোসেন গনমাধ্যমকে জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে