২০শে মে, ২০১৯ ইং ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
৬০কিলোমিটার বেগে ঝড় আসছে , নদী বন্দরে সতর্ক সংকেত জারি! বানারীপাড়ায় ইয়াবা সহ মাদকসেবী আটক আখাউড়ায় ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় যুবকের লাশ উদ্ধার। জৈন্তাপুরে পূর্ব বিরোধের জের ধরে চাচা ভাতিজার সংঘর্ষে... নওগাঁয় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়িঘর ভাঙচুর ও নারীর...

মাদক ব্যবসায়ী কে ধরতে গিয়ে দুই পুলিশ আহত, গুলিতে নারীসহ আহত ৭ জন।

 স্বপন খান,নরসিংদী। সমকাল নিউজ ২৪

নরসিংদীর শিবপুরে মাদক ব্যবসায়ী কে ধরতে গিয়ে দুই পুলিশ কে সংঘবদ্ধভাবে মাদক ব্যবসায়ীরা লাঠি সোটা দিয়ে পিটিয়ে দুই পুলিশ কে আহত করে , পরে পুলিশের গুলিতে এক নারীসহ পাঁচজন আহত হয়েছেন। ১১ ই মার্চ সোমবার রাত ৮টায় শিবপুর উপজেলার ঘাগটিয়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

আহতরা হলেন- একই উপজেলার ঘাগটিয়া এলাকার মাদক ব্যবসায়ী কাইয়ুম মিয়া (৩০), হালিম মিয়া (৪০), রিনা বেগম (২৮), রহমান (৪৫) ও হৃদয় মিয়া (১৮)।

এ ঘটনায় পুলিশের দাবি করে এরা এলাকার চিহ্নিত মাদকব্যবসায়ী।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে শিবপুর মডেল থানার দুই সহকারী উপপরিদর্শক আওলাদ ও আব্বাস মাদক উদ্ধার ও ঘাগটিয়া এলাকার চিহ্নিত মাদকব্যবসায়ী রহমানকে গ্রেপ্তার করতে অভিযান চালায়।

এসময় রহমানের সহযোগীরা লাঠিসোটা নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। এতে সহকারী উপপরিদর্শক আওলাদ আহত হয়।পুলিশের এই কর্মকর্তা আরও জানান, এসময় পুলিশও পাল্টা গুলিবর্ষণ করলে মাদকব্যবসায়ী রহমানসহ পাঁচজন আহত হয়। আহতদের মধ্যে তিনজনকে নরসিংদী সদর হাসপাতালে ও দুইজনকে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠায়।

এলাকাবাসী জানান এরা বহুদিন ধরে মাদকের ব্যবসা চালিয়ে আসছে , তাদের ভয়ে কেউ কিছু বলতে সাহস পায় না।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে