২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১২ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিপুল পরিমান ই’য়াবাসহ গ্রে’ফতার ২ নোয়াখালীর অসহায় ও নিরীহ মানুষের জন্য একজন... স্পেনের রাজধানী মাদ্রিদে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস... রাজারহাটে বিপুল উৎসাহ ও উদ্দীপনায় অনুষ্ঠিত হলো... চিলমারীতে ৩০০পিচ ই’য়াবাসহ মা’দক সম্রাট মিনহাজুল...

মা’দক মা’মলায় যুুবকের ১০ বছরের সশ্রম কা’রাদন্ড

  সমকালনিউজ২৪

কাজী নজরুল ইসলাম,চাঁদপুর ::

চাঁদপুরে মা’দক মা’মলায় আদালতে অনুপস্থিত এক যুবক কে ১০ বছরের সশ্রম কা’রাদন্ড ২০ হাজার টাকা জ’রিমানা ও অনাদায়ে আরো ৬ মাসের কা’রাদন্ড দিয়েছেন আদালত।

গত ৯ অক্টোবর বুধবার সন্ধ্যায় চাঁদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ সরোয়ার আলম এই রায় ঘোষনা করেন। কা’রাদন্ডপ্রাপ্ত ইমরান হোসেন (৩২) চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার আব্দুল হাকিমের ছেলে।

মা’মলার বিবরণে জানা যায়, ২০১৫ সালের ৩০ আগষ্ট চাঁদপুর মডেল থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদরের ঘোষেরহাট এলাকায় একটি যাত্রীবাহী বাস থেকে ১ হাজার পিস ই’য়াবা ট্যাবলেটসহ ইমরানকে আ’টক করেন।

এই ঘটনায় তার বি’রুদ্ধে চাঁদপুর মডেল থানায় মা’দক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মা’মলা হয়। মা’মলার ত’দন্তকারী কর্মকর্তা চাঁদপুর মডেল থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান চৌধুরী ত’দন্ত শেষে ২০১৫ সালের ৫ অক্টোবর আদালতে চার্জশীট দাখিল করেন। সরকার পক্ষের আইনজীবী অ্যাড. সাইয়্যেদুল ইসলাম বাবু বলেন, মা’মলাটি চলমান অবস্থায় আদালত ৬ জনের সাক্ষ্য গ্রহন করেন। সাক্ষ্য ও মা’মলার নথিপত্র পর্যালোচনা শেষে এই রায় দেন।

আসামী ইমরান হোসেন জামিনে গিয়ে পলাতক রয়েছেন। তার অনপুস্থিতিতে এই রায় ঘোষনা করা হয়।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে