২৫শে মার্চ, ২০১৯ ইং ১১ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভুল অপারেশনে প্রাণ গেল তৃতীয় শ্রেণীর... স্বাধীনতা যুদ্ধে বীর শহীদের স্বরনে মোংলা ইপিজেড কর্তৃক... ডিনস এ্যাওয়ার্ড পেলেন রাবির দুই শিক্ষক রাবিতে পাঁচ দিনব্যাপী শিল্পকর্ম প্রদর্শনী শুরু যশোরের বেনাপোল সীমান্তে ভারতীয় চাপাতা সহ আটক-১

মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স— পি.পি.এম পুলিশ সুপার নওগাঁ।

 গোলাপ খন্দকার সাপাহার (নওগাঁ) প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষনা করেছে এবং এই অপরাধের সাথে যারা যুক্ত আছে তাদেরকে কঠিন হাতে মোকাবিলার কথা বলেছেন। তাই যারা এই অপরাধের সাথে জড়িত তাদের কাওকে ছাড় দেওয়া হবেনা নওগাঁর সাপাহার থানা পুলিশের আয়োজনে ওপেন হাউসডে ও আইনশৃঙ্খলা মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কথা গুলো বলেন পি.পি.এম পুলিশ সুপার ইকবাল হোসেন নওগাঁ।

বুধবার সন্ধ্যায় সাপাহার থানা পুলিশের আয়োজনে সাপাহার থানার অফিসার্স ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ্ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত ওপেন হাউসডে ও আইনশৃঙ্খলা মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা ইসলাম,উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী,চৌধুরী হাঁন মোহাম্মদ মহিলা কলেজের অধ্যক্ষ আবু এরফান আলী,পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলম,ওসি তদন্ত মনিরুল ইসলাম প্রমুখ বক্তব্য প্রদান করেন।

এসময় উক্ত অনুষ্ঠানে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ শিক্ষক শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
ওপরে