২০শে নভেম্বর, ২০১৯ ইং ৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আক্কেলপুর পৌর মেয়রের সচেতনতায় লবণ লঙ্কায় দিশেহারা হয়নি... লবণের দাম বৃদ্ধি গুজবে বেনাপোল বাজারে ক্রেতাদের ভিড় দক্ষিণ সুনামগঞ্জে বাজার মনিটরিংয়ে ইউএনও, ৭... ঠাকুরগাঁওয়ে অতিরিক্ত মূল্যে লবন বিক্রি : তিন ব্যবসায়ীর... চাঁদপুরের দুই গ্রুপের দ্বন্দ্বে মা’দক বি’রোধী...

মানবকন্ঠের কুড়িগ্রাম প্রতিনিধি সাগরের নামে মিথ্যা সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ

  সমকালনিউজ২৪

কুড়িগ্রাম প্রতিনিধি ::

দৈনিক মানবকন্ঠ ও দৈনিক সাইফ পত্রিকার কুড়িগ্রাম জেলা প্রতিনিধি ও চ্যানেল নাইন টিভির সাবেক কুড়িগ্রাম জেলা প্রতিনিধি এবং ‘স্বাধীন-স্বদেশ প্রতিদিন ২৪ডট কম’ এর প্রধান সম্পাদক ও ব্যবস্থাপনা পরিচালনা এম এস সাগর এর নামে ভুল তথ্য দিয়ে একটি কুচক্রী মহল ফেসবুক ও বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে তার বি’রুদ্ধে ভুয়া সাংবাদিক সাজানো, চাঁদাবাজসহ বিভিন্ন মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

সম্প্রতি সরকার বেশ কিছু শিক্ষা প্রতিষ্ঠান এমপিও ভুক্তির আওতায় আসে। এর মধ্যে জেলার ভূরুঙ্গামারী উপজেলায় ৮ শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত হয়। এর পেক্ষিতে গত ২৩ সেপ্টেম্বর ২০১৯খ্রিঃ স্বাধীন স্বদেশ প্রতিদিন ২৪ ডটকম অনলাইন পত্রিকার শিরোনামে ভুরুঙ্গামারীতে এমপিওভুক্ত ৮ শিক্ষা প্রতিষ্ঠান ঘিরে আনন্দ। অত্র সংবাদে এফ এ মহিলা আইটি ইন্সটিটিউট এবং এফ এ আইটি ইন্সটিটিউট নামে একটি সংবাদ প্রকাশ হয়েছে।

কুড়িগ্রাম জেলা শিক্ষা অফিসার শামছুল আলম বলেন, সাংবাদিক সাগর নামে কোন সাংবাদিক আমার নিকট কোন স্বাক্ষাতকার নেয়নি এবং কারো সাথেই আমার কথা হয়নি। আমার নাম ব্যবহারসহ তাদের মনগড়া মন্তব্য প্রচার করেছেন। সাংবাদিক সাগর একজন ভালো মানের সাংবাদিক।

বাংলাদেশ প্রতিবন্ধী বিদ্যালয় সমূহের সংগঠনের সহকারী সেক্রেটারি জাহাঙ্গীর আলম উজ্জ্বল বলেন, আমাদের প্রতিবন্ধী বিদ্যালয়ে যে অনুষ্ঠানে সাংবাদিক সাগর কে ডাকলে তিনি বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করেন।

রৌমারী উপজেলা যুবলীগের সভাপতি ও ইটভাটা মালিক এবং রৌমারী শুল্ক ষ্টেশন বন্দরের ব্যবসায়ী হারুন অর রশিদ বলেন, আমার জানামতে সাংবাদিক সাগর একজন ভাল মানুষ। রৌমারী শুল্ক ষ্টেশন বন্দর নিয়ে তিনি নিস্বার্থে চ্যানেল নাইন টিভিতে একটি বস্তুনিষ্ঠ সংবাদ করেন। রৌমারীতে তার ব্যাপক সু-নাম রয়েছে। রৌমারী উপজেলার ইটভাটা মালিক এবং রৌমারী শুল্ক ষ্টেশন বন্দরের কোন ব্যবসায়ীর কাছে সাংবাদিক সাগর কখনো কোন চাঁদা দাবী করে নাই।

নাগেশ্বরী উপজেলার ভিতরবন্দ ইউপি চেয়ারম্যান আমিনুল হক খন্দকার বাচ্চু বলেন, সাংবাদিক সাগর একজন বস্তুনিষ্ঠ সাংবাদিক। জনপ্রতিনিধির নিকট চাঁদারসহ যে সব বিষয়ে তার বিরুদ্ধে সংবাদ প্রকাশ হয়েছে তাহা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

ফুলবাড়ী উপজেলার চর গোরকমন্ডপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল আলম বলেন, সাংবাদিক সাগর আমার বিদ্যালয়ে এসেছিলেন। সত্যি তিনি একজন বস্তুনিষ্ঠ সংবাদকর্মী।

নাগেশ্বরী ভিলেজ কোর্ট-ইউসি তাজমিনুল ইসলাম তরুণ বলেন, আমি রৌমারী উপজেলায় দায়িত্বে থাকাকালীন সময়ে তার সাথে পরিচয়। আমি নিঃসেন্দহে বলতে পারি সাংবাদিক সাগর একজন বস্তুনিষ্ঠ ও ভালো মানের সাংবাদিক। তার বিরুদ্ধে এ ধরনের মিথ্যা সংবাদ প্রকাশ করা দুঃখজনক।

এ ব্যাপারে ভূরুঙ্গামারী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ডাক্তার আব্দুল জলিল সরকার বলেন, আমি দীর্ঘদিন থেকে সাংবাদিক সাগর কে চিনি। আমার জানামতে তিনি অনেক ভালো মানের সাংবাদিক। বর্তমানে তিনি দৈনিক মানবকন্ঠ পত্রিকার কুড়িগ্রাম জেলা প্রতিনিধি।

এম এস সাগর বলেন, বর্তমানে আমি দৈনিক মানবকন্ঠ ও দৈনিক সাইফ পত্রিকার কুড়িগ্রাম জেলা প্রতিনিধি হিসেবে বস্তুনিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছি ও চ্যানেল নাইন টিভির সাবেক কুড়িগ্রাম জেলা প্রতিনিধি এবং ‘স্বাধীন-স্বদেশ প্রতিদিন ২৪ডট কম’ এর প্রধান সম্পাদক ও ব্যবস্থাপনা পরিচালক হিসেবে বস্তুনিষ্ঠার সাথে সাংবাদিকতার দায়িত্ব পালন করে আসছি।আমরা সত্য প্রকাশে সর্বদা, বস্তুনিষ্ঠ ও তথ্যবহুল সংবাদ প্রচারের অঙ্গীকার নিয়ে গত ০১ মে ২০১৯ খ্রিঃ স্বাধীন স্বদেশ প্রতিদিন ২৪ ডটকম অনলাইন পত্রিকার পথচলা শুরু করে। বর্তমানে আমরা কোন জেলায় প্রতিনিধি নিয়োগ প্রদান করি নাই। সরকারি নীতিমালা অনুযায়ী তথ্য অধিদপ্তরে অনুমোদনের জন্য আবেদন করা হয়েছে। নাগেশ্বরী বাজারে সাধারণ ব্যবসায়ী মৃত মনছুর আলী আমাকে জড়িয়ে যে মামলাটি করেছে কুড়িগ্রাম জজ আদালত সে মামলাটি থেকে আমাকে বেকসুর খালাস প্রদান করেন।

সাংবাদিক এম এস সাগর এর নামে মিথ্যা সংবাদ প্রকাশে কুড়িগ্রাম জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বলেন, বর্তমান সময়ের বস্তুনিষ্ঠ সংবাদকর্মী দৈনিক মানবকন্ঠ পত্রিকা ও দৈনিক সাইফ পত্রিকার কুড়িগ্রাম জেলা প্রতিনিধি ও চ্যানেল নাইন টিভির সাবেক কুড়িগ্রাম জেলা প্রতিনিধি এবং ‘স্বাধীন-স্বদেশ প্রতিদিন ২৪ডট কম’ এর প্রধান সম্পাদক ও ব্যবস্থাপনা পরিচালনা এম এস সাগর এর বি’রুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ হয়েছে তাহা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। এ সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
কুড়িগ্রাম বিভাগের সর্বশেষ
কুড়িগ্রাম বিভাগের আলোচিত
ওপরে