৩রা জুন, ২০২০ ইং ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
করোনায় পুনরায় বাড়তে পারে সাধারণ ছুটি! বিয়ের এত বছর পরেও কেনো এই তারকরা নিঃসন্তান ! যেভাবে লোক ঠকানো হচ্ছে তাতে আমি সুস্থ হয়েও আবার অসুস্থ... বাস ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন বরগুনায় ভিজিএফ চাল আত্মসাতের অভিযোগে দুই ইউপি...

মান্নার জন্য দ্বন্দ্ব ভুলে গেল আ.লীগ!

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪

বগুড়া-২ আসনে ধানের শীষের প্রার্থী জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদু্র রহমান মান্নাকে ঠেকাতে আন্তঃদ্বন্দ্ব ভুলে একাত্মতা প্রকাশ করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

 

আওয়ামী লীগের অভিযোগ-মাহমুদু্র রহমান মান্না প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সম্পর্কে অনবরত কটূক্তি করছেন। এ কারণে বৃহস্পতিবার বিকালে উপজেলা চত্বরে বিক্ষোভ মিছিল শেষে এক সংক্ষিপ্ত সভায় ‘মান্না হটাও’ কর্মসূচি ঘোষণা করেন উপজেলা আওয়ামী লীগ নেতারা।

 

জানা গেছে, উপজেলা আওয়ামী লীগে মনোনয়ন নিয়ে গ্রুপিংসহ অভ্যন্তরীণ কোন্দল ও জাপার বর্তমান এমপির ওপর হতাশা-ক্ষোভ থাকলেও জাতীয় ঐক্যফ্রন্ট নেতা মাহমুদুর রহমান মান্নার জয় ঠেকাতে মান-অভিমান ও দ্বন্দ্ব ভুলে একাট্টা হয়েছে সবাই। মহাজোট প্রার্থীকে লাঙ্গল মার্কায় জয়ী করতে শপথ নিয়েছে তারা।

 

প্রতিবাদসভায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি আজিজুল হকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, সাবেক আওয়ামী লীগ সভাপতি শাহজাদা চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এমদাদ হোসেন, ইঞ্জি. মান্নান শেখ, পৌর আওয়ামী লীগ সভাপতি আমিনুল হক দুদু, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা মিন্টুসহ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগের সর্বস্তরের কয়েক হাজার নেতাকর্মী।

 

বক্তৃতায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি আজিজুল হক বলেন, মান্না জীবনে বহু রাজনৈতিক দলে ভিড়েছেন। ক্ষমতার লোভ ও অসততার কারণে কোথাও ঠাঁই না হওয়ায় দেশবিরোধী রাজাকারদের সঙ্গে আঁতাত করেছেন।

 

তিনি মহাজোট প্রার্থীকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

 

এরই ধারাবাহিকতায় শুক্রবার সকাল থেকে মহাজোট প্রার্থী শরিফুল ইসলাম জিন্নাহর লাঙ্গল মার্কায় ভোট চেয়ে গণসংযোগ শুরু করেছেন আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে