২০শে মার্চ, ২০১৯ ইং ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আই আর এম টিমের হাতে অবৈধ ভাবে আসা পণ্য বোঝাই ভারতীয় ট্রাক... ভারতে পাচারকালে ২০পিস স্বর্ণেরবার ও নগদ ১লাখ ৩৮হাজার... রাণীনগরে যৌতুকের টাকা না পাওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার... বাগেরহাটে শরণখোলায় ন্যাশনাল সার্ভিস কর্মীদের... চাঁদপুরে সম্পত্তিগত বিরোধে বৃদ্ধাকে গাছে বেধে মারধোর

মামলার প্রস্তুতি নিচ্ছেন সানাই

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকাল নিউজ ২৪
মামলার প্রস্তুতি নিচ্ছেন সানাই

২৩ ফেব্রুয়ারি সাবেক এক মন্ত্রীর সাথে বিয়ের বাগদান সম্পন্ন হয়েছে বর্তমান সময়ের আলোচিত সমালোচিত মডেল অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভার। এ কথা সানাই নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তবে তিনি ওই মন্ত্রীর পরিচয় প্রকাশ করেননি কিন্তু বিভিন্ন গণমাধ্যম সাবেক প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গার সঙ্গে সানাইয়ের বিয়ে হয়েছে বা হচ্ছে বলে খবর প্রকাশ করছে। মামলার প্রস্তুতি নিচ্ছেন সানাই।

অন্যদিকে নামধারী গণমাধ্যমের উপরে চঁটেছেন সানাই। সানাই বলেন, আমি কাকে বিয়ে করবো না করবো সেটা আমার ব্যক্তিগত বিষয়। আমার বিয়ে কেন এত মাতামাতি? যারা আমাকে নিয়ে মিথ্যা তথ্য প্রচার করছেন এবং সে সকল নামধারী গণমাধ্যম এসব প্রকাশ করছেন আমি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছি। আমি মানহানির মামলা করবো।

সানাই বলেন, বিয়েটা হচ্ছে আমার রাষ্ট্রীয় অধিকার। আমার বিয়ে নিয়ে আপনারা মাতামাতি বন্ধ করুন। বর্তমানে সানাই ঢাকার বাইরে রয়েছেন বলে জানান।

উল্লেখ্য, বিয়ের পিঁড়িতে বসছেন মডেল অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা। নিজের বয়সের তুলনায় ২২ বছরের বড় সাবেক আওয়ামী লীগের মন্ত্রীসভার এক মন্ত্রীকে বিয়ে করতে চলেছেন তিনি। কিন্তু গোপনীয়তা রক্ষাতেই সেই মন্ত্রীর নাম বলতে চাননি এই অভিনেত্রী।

২৩ ফেব্রুয়ারি বিকেলে গণমাধ্যমকে নিজেই এই খবর নিশ্চিত করেছেন সানাই। তবে বরের নাম ও পরিচয় প্রকাশ করতে চান না তিনি। শুধু জানালেন, পাত্র আওয়ামী লীগের সাবেক মন্ত্রী।

সানাই বলেন, ‘পারিবারিকভাবেই বিয়ে করতে যাচ্ছি। আজ (২৩ ফেব্রুয়ারি) সকালে আমাদের বাগদান হয়ে গেল। আমার বাসাতেই আয়োজন হলো। সবার কাছে দোয়া চাই আমার নতুন জীবনের জন্য।’ ‘সবশেষে আমি একজন মেয়ে। আমার একটা ছোট বোন আছে। অনেক দায়িত্ব আমার ওপর। তাই জীবনটাকে নতুন করে সাজাতে চাই’- যোগ করেন এই মডেল।

সানাই জানান, তার বর দশম জাতীয় সংসদে তিনি একটি গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের মন্ত্রী ছিলেন। তবে সর্বশেষ নির্বাচনে অংশ নেননি। জড়িত আছেন সরাসরি রাজনীতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকেন। তিনি একজন ব্যবসায়ীও। ব্যক্তি জীবনে তিনি ডিভোর্সি। সানাইয়ের সঙ্গে তার বয়সের পার্থক্য ২২ বছর।

সানাই বলেন, ‘বরের নাম পরিচয় এখন জানাতে চাই না। খুব শিগগিরই আনুষ্ঠানিকভাবে বিয়ের সব আয়োজন হবে। তখনই জানাব। ওর এটি দ্বিতীয় বিয়ে। আমাদের বয়সেও গ্যাপ আছে। তাতে আমার কোনো আপত্তি নেই। আর দশটা নারীর মতো আমি চেষ্টা করবো সুখের জীবন গড়ে তুলতে।

পাশাপাশি চলচ্চিত্রে নিয়মিত হবেন বলেও জানালেন সানাই। শিগগিরই মুক্তি পাবে তার প্রথম সিনেমা ‘ময়নার ইতিকথা’।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে