২২শে আগস্ট, ২০১৯ ইং ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
স্পেনে বালাগঞ্জ সমাজ কল্যাণ সংস্থা’র ঈদ পুনর্মিল’নী... স্বাধীনতার নিপুণ রূপকার স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু... রিফাত শরিফ হ’ত্যা মামলায় মি’ন্নিসহ ১৪ আসামীর আদালতে... বৃষ্টি এলেই বাজে ছুটির ঘন্টা ! বেনাপোলে নিরাপত্তা প্রহরীর হাতে ব্যাটারি চোর আটক

মাহির সর্বোচ্চ পারিশ্রমিকের রেকর্ড ভেঙে শীর্ষে মিম

 অনলাইন ডেস্ক সমকাল নিউজ ২৪

ঢাকাই চলচ্চিত্রের নায়িকাদের মধ্যে সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়ার রেকর্ড এত দিন ছিল মাহিয়া মাহির। ‘পবিত্র ভালোবাসা’, ‘জান্নাত’, ‘অবতার’, ‘মন দেব মন নেব’, ‘মনে রেখ’ ছবিগুলোতে অভিনয়ের জন্য ১০ লাখ করে টাকা নিয়েছিলেন তিনি। মুক্তির অপেক্ষায় থাকা ‘সাপলুডু’তে ১০ লাখ নিয়ে মাহির সেই রেকর্ডে ভাগ বসিয়েছিলেন বিদ্যা সিনহা মিম। এবার সেটিকেও ছাড়িয়ে গেলেন মিম নিজে। নাম ঠিক না হওয়া নতুন একটি ছবিতে ১২ লাখ টাকায় চুক্তিবদ্ধ হয়েছেন, যা বাংলাদেশি কোনো অভিনেত্রীর জন্য সর্বোচ্চ পারিশ্রমিক। ঈদের পর থেকে শুরু হবে ছবিটির শুটিং।

সিনেমাটির অন্য পাত্র-পাত্রী ও পরিচালকের নাম এখনই জানাতে চান না অভিনেত্রী। তবে এখন থেকে ছবিপ্রতি ১২ লাখ পারিশ্রমিক নীতিতে অটল থাকবেন বলে জানান মিম, ‘আমি বছরে তিন-চারটির বেশি ছবি করি না। ফলে পারিশ্রমিক না বাড়িয়ে উপায় নেই। অন্যরা বছরে আট-দশটি ছবি করে। তাদের পারিশ্রমিকের গড় করলে দেখা যাবে তারাও আমার মতোই আয় করে।’ অভিনেত্রীর এই পারিশ্রমিক নীতি অবশ্য শুধু প্রতিষ্ঠিত পরিচালক, নায়ক ও প্রযোজনা প্রতিষ্ঠানের জন্য। নায়ক, পরিচালক ও প্রযোজক নতুন হলে পারিশ্রমিক আরো বাড়বে। সে ক্ষেত্রে অঙ্কটা ১৫ থেকে ১৭ লাখও হতে পারে বলে জানান মিম।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে