৬ই জুন, ২০২০ ইং ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

মায়ের হত্যার বিচার চেয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে পাইকগাছা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

  সমকালনিউজ২৪

পাইকগাছা (খুলনা)প্রতিনিধি।।

মায়ের হ’ত্যার বিচার চেয়ে প্রধানমন্ত্রী সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করে পাইকগাছা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার কলমিবুনিয়া গুচ্ছ গ্রামের মৃত শাহজাহান গাজীর ছেলে আলমগীর গাজী রোববার সকালে এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, শ্রীকন্ঠপুর গ্রামের মৃত মেহের বিশ্বাসের ছেলে আরশাদ বিশ্বাস (৪৫) ও তার সহযোগীরা গভীর রাতে হ’ত্যা করতে পারে বলে সংবাদ সম্মেলন উল্লেখ করেন। সে বিভিন্ন সময় তার মাকে কুপ্রস্তাব দিত। এক পর্যায়ে কয়েক মাস পূর্বে তার মা আলেয়া বেগম আরশাদকে বাঁকা বাজারে লাঞ্চিত করে বলে প্রতিশোধ হিসেবে এ ঘটনা ঘটাতে পারে। সে সরকার দলীয় নেতা হওয়ার কারণে তার বি’রুদ্ধে কথা বলতে সাহস পায় না।

গত ২৩ জানুয়ারি নি’হতের ভাই মা’মলার ১নং সাক্ষী ইউনুসকে মোবাইল ফোনে মা’মলা তুলে নিতে চাপ সৃষ্টি করে। এমনকি অশ্রাব্য ভাষায় গালিগালাজ ও খুন জখমের হুমকি দেয়। এ অভিযোগে ইউনুস পাইকগাছা থানায় একটি সাধারণ ডায়েরী করেছে। যার নং- ১০৭১, তাং- ২৫/০১/২০২০। আলমগীর সংবাদ সম্মেলনে জানমালের নিরাপত্তা ও ন্যায় বিচারের দাবীতে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী সহ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খুলনা বিভাগের সর্বশেষ
খুলনা বিভাগের আলোচিত
ওপরে