১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

মা হলেন দীপিকা

 অনলাইন ডেস্ক। সমকালনিউজ২৪

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের দাম্পত্ত জীবনের এখনো এক বছর পার হয়নি। এরই মধ্যে মা হলেন দীপিকা! শুনে হয়তো অনেকেই অবাক হচ্ছেন। সত্যি মা হয়েছেন দীপিকা। দীপিকা পাড়ুকোনকে বরুণ ধাওয়ান তার ‘দত্তক’ মা বলে ঘোষণা দিয়েছেন।

আনন্দ পত্রিকার খবরে বলা হয়, লন্ডনে যাওয়ার পথে বুধবার তার ইনস্টাগ্রাম পেজে একটি ভিডিও শেয়ার করলেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। সেই ভিডিওতে দেখা গিয়েছে ‘পদ্মাবত’ সিনেমার তারকা দীপিকা ও রণবীরকে।

ভিডিওতে বরুণকে বলতে শোনা গিয়েছে, ‘আমি আমার দত্তক বাবা-মার সঙ্গে রয়েছি। ওরা আমার যাত্রাপথের সবকিছু খেয়াল রাখছে।’ দীপিকাকেও ‘বদলাপুর’ সিনেমার তারকাকে ভালোভাবে খেয়াল রাখার কথা বলতে ভিডিওতে শোনা গিয়েছে। দীপিকা বলছেন, ‘ও রাতের খাবার খেয়েছে কিনা, ঘুমিয়েছে কিনা, প্রাতঃরাশ করেছেন কিনা সে সব খোঁজ নিয়েছি। এখন আমরা ওকে আশীর্বাদ করছি।’

এদিকে বরুণকে ‘কলঙ্ক’ ও ‘স্ট্রিট ড্যান্সার ৩ ডি’ সিনেমায় দেখা যাবে। অভিষেক বর্মন পরিচালিত ‘কলঙ্ক’ সিনেমায় দেখা যাবে সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুরের মতো তারকাদের। ১৭ এপ্রিল সিনেমাটি মুক্তি পাবে।‘স্ট্রিট ড্যান্সার ৩ ডি’ সিনেমার পরিচালক রেমো ডি সুজা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে