১২ই ডিসেম্বর, ২০১৯ ইং ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
জোছনা উৎসব ২০১৯ এর প্রেস কনফারেন্স । দুর্গাপুর উপজেলা কে বাল্যবিবাহ মুক্ত রাখতে শপথ সিলেটে অধিগ্রহণকৃত ভূমির ক্ষতিগ্রস্থ ভূমি মালিকদের... বগুড়ায় যানবাহনের চাকায় থেঁতলে যাওয়া লা’শ উ’দ্ধার নাঙ্গলকোটে হানাদার মুক্ত দিবস পালিত

মিন্নিকে একনজর দেখতে আদালত প্রাঙ্গণে হাজির হয়েছে উৎসুক জনতা

 মোঃআসাদুজ্জামান,বরগুনা, সমকালনিউজ২৪

বরগুনা :: বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় গ্রেফতার নিহতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে আর কিছুক্ষণের মধ্যে বরগুনা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হবে।

বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজীর আদালতে তাকে হাজির করা হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে। আদালতে হাজির করে মিন্নির রিমান্ড আবেদন করবে পুলিশ। এদিকে আদালত প্রাঙ্গণে উপস্থিত মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর জানান, ‘মিন্নি মানসিকভাবে অসুস্থ। এটা জানিয়েই আদালতে মিন্নির জামিন আবেদন করা হবে।’ অপরদিকে মিন্নিকে একনজর দেখতে আদালত প্রাঙ্গণে হাজির হয়েছে উৎসুক জনতা। আদালত প্রাঙ্গণ ঘিরে নেয়া হয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা।

গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে বরগুনার মাইঠা এলাকার বাবার বাসা থেকে মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোরসহ মিন্নিকে জিজ্ঞাসাবাদ ও তার বক্তব্য রেকর্ড করতে বরগুনার পুলিশ লাইনে নিয়ে যায় পুলিশ।

এরপর দীর্ঘ ১০ ঘণ্টার জিজ্ঞাসাবাদ ও বিভিন্ন মাধ্যম থেকে পাওয়া তথ্য-উপাত্ত পুঙ্খানুপুঙ্খভাবে বিশ্লেষণ ও পুলিশের কৌশলী এবং বুদ্ধিদীপ্ত প্রশ্নের উত্তর দিতে গিয়ে আটকে যান মিন্নি। বেরিয়ে আসে হত্যাকাণ্ডে তার সম্পৃক্ততার প্রমাণ। এরপরই মিন্নিকে গ্রেফতার করে পুলিশ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে