২৯শে মে, ২০২০ ইং ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
‘চোর’ বলে প্রকাশ্যে পেটানোর অভিযোগে চেয়ারম্যান’র... তালতলীতে ১ রাতে ৯ দোকান চুরি বাগেরহাটে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১,আহত ২০ বরগুনায় জমিজমাকে কেন্দ্র করে কুপিয়ে গুরুতর জখম আক্কেলপুরে স্বামীর পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে গরম...

মিন্নির জামিন নামঞ্জুর

 জাহিদুল ইসলাম মেহেদী, সমকালনিউজ২৪

বরগুনার রিফাত শরীফ হত্যা মামলায় রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির জামিন আবেদন নামঞ্জুর করেছেন বরগুনা আদালত। মিন্নি প্রথমে ওই মামলার প্রধান সাক্ষী থাকলেও বর্তমানে হত্যায় জড়িত থাকার অভিযোগে আসামি হিসেবে পুলিশের হেফাজতে আছে।

রোববার মিন্নির জামিন আবেদনের পরিপ্রেক্ষিতে শুনানি শেষে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে দেন।

গত ১৬ জুলাই মিন্নিকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে সম্পৃক্ততা পাওয়ায় তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছিল পুলিশ। এরপর পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত মিন্নির ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

৫ দিনের রিমান্ড শেষ হওয়ার আগেই শুক্রবার বিকেলে তাকে আদালতে হাজির করে ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণ করেন চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. সিরাজুল ইসলাম গাজী।

রিমান্ড শেষ না হতেই আদালতে হঠাৎ এই জবানবন্দি গ্রহণ রহস্যজনক বলে মনে করছেন স্থানীয়রা।

২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। গুরুতর আহত রিফাতকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রিফাত হত্যা মামলায় এ পর্যন্ত ১৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ২ জুলাই ভোররাতে মামলার প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়। এখন পর্যন্ত এজাহারভুক্ত তিনজনসহ সাত আসামি হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে