২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনা সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে... নিজ দায়িত্বে শহর ও গ্রামকে পরিষ্কার না রাখলে মোবাইল... কোটচাঁদপুরে হেলমেট ছাড়া মিলবে না বাইকের তেল উজিরপুরের নারী নি’র্যাতনকারী সেই ওসি ও কনস্টেবলের... বালিয়াডাঙ্গীতে প্রাথমিক শিক্ষকদের ০৭ দফা দাবিতে...

মি’ন্নিসহ পরিবারের সদস্যরা ভালো নেই

  সমকালনিউজ২৪

ইফতেখার শাহীন ::   ভালো নেই বরগুনার আলোচিত রি’ফাত শরিফ হ’ত্যা মা’মলার প্রধান স্বাক্ষি থেকে আসামি হওয়া রি’ফাত শরিফের স্ত্রী আয়শা সিদ্দিকা মি’ন্নি। চলছেনা বাবা মোজাম্মেল হোসেন কিশোরসহ পরিবারের একাধিক সদস্যদের স্বাভাবিক জীবন । হাইকোর্ট থেকে জামিন পেয়েও স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারছেননা মি’ন্নিসহ পরিবারের সদস্যরা। সব সময় পুলিশ আ’তংক, এ মা’মলার শেষ কোথায়, কি হবে এর শেষ পরিনতি এ নিয়ে ভীত সন্ত্রস্ত থাকেন মি’ন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোরসহ তার গোটা পরিবার।

সোমবার দুপুরে বরগুনা শহরের নয়াকাটা এলাকায় মি’ন্নির বাড়ীতে তার বাবা মোজাম্মেল হোসেন কিশোরের সাথে আলাপকালে এসব কথা তিনি জানান। তিনি বলেন, মি’ন্নির জামিন হওয়াতে আমরা পরিবারের সবাই খুশী, কিন্তু বিধি বাম, যেখানে সে এক নম্বর স্বাক্ষি হয়ে আদালতে স্বাক্ষি দিবে, আজ তার পরিবর্তে আসামি হয়ে হাত জোড় করে কাঠগড়ায় দাঁড়াতে হচ্ছে তাকে। এই কি ছিলো আমার মেয়েটার ভাগ্যে ? এ মা’মলায় আরও কতকি আছে মেয়েটার ভাগ্যে তা একমাত্র আল্লাহ্ জানেন। মা’মলায় শেষ পর্যন্ত কি হবে, মি’ন্নির ভ’বিষ্যৎ কি, মেয়ের চিন্তায় ওর মা মানষিকভাবে দিন দিন ভেঙ্গে পড়ছে।

তিনি আরও বলেন, মি’ন্নি শারীরিক ও মানষিকভাবে অসূস্থ। দিনরাত শুধু ডানাকাটা পাখির মত ছটফট করে। একেতো স্বামী হারিয়েছে তার উপর সে হ’ত্যা মা’মলার আসামি। মি’ন্নিসহ আমরা সবাই ঠিকমত রাতে ঘুমোতে পারিনা। দিন রাত শুধু দুশ্চিন্তায় কেটে যাচ্ছে আমাদের প্রতিটা মূহুর্ত। জানিনা এ দুর্বিসহ জীবন থেকে কবে আমাদের মুক্তি হবে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে