১৮ই এপ্রিল, ২০১৯ ইং ৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
লাইভে কুরআন ছিড়ে টয়লেটে নিক্ষেপ সেফুদার, ফাঁসি দাবী বরগুনায় মানবিক সহায়তা’১৯ প্রকল্পের শিক্ষণ কর্মশালা... অনগ্রসর শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও খেলার সামগ্রী... নওগাঁয় ১১ উপজেলা চেয়ারম্যান ও ২২ উপজেলা ভাইস... চিলমারীতে টানা পাঁচবারের মতো নির্বাচিত উপজেলা...

মির্জাগঞ্জে আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সংস্কৃতিক অনুষ্ঠান

 হাসান আলী সমকাল নিউজ ২৪

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৩দিনব্যপি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গত (২৪ মার্চ) রবিবার সকালে বিদ্যালয়ের খেলার মাঠে আনন্দ ও উৎসবমূখর পরিবেশের মধ্যে দিয়ে আনুষ্ঠানিকভাবে (২৪,২৫,২৬, মার্চ) ৩দিনব্যপি ক্রীড়া প্রতিযোগিতা ও সংস্কৃতিক অনুষ্ঠানের শুভউদ্বোধন করা হয়। আজ ২৬ শে মার্চ ক্রীড়া প্রতিযোগিতা ও সংস্কৃতিক অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, গাজী আতহার উদ্দিন আহমেদে সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মির্জাগঞ্জ উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার, কাজী সাইফূদ্দীন ওয়ালীদ।
শারীরিক শিক্ষার শিক্ষক, মোঃআবদুল জলিল এর সঞ্চালনায় বিষেশ অতিথি ছিলেন, উপজেলা একাডেমিক সুুুপারভাইজার, জনাব মোস্তাফিজুর রহমান, র-ই পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক, মোঃ লুৎফর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক, আব্দুল মালেক সহ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য বৃন্দরা। এসময় আরও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান প্রার্থি সাবেক ছাত্রলীগের সভাপতি, সাইফুল ইসলাম সোহাগ মৃধা, উপজেলার ৩নং ওয়ার্ডের ইউ,পি সদস্য, মোঃ কাদের জোমাদ্দার, বিশিষ্ট সমাজ সেবক ডাঃ সুজন খাঁন, মোঃ ছালাম জোমাদ্দার , মোঃ হিরু খাঁন ,আমড়াগাছিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি, মোঃ জব্বার মিয়া, পুলেরহাট বাজার সমিতির সভাপতি ডাঃ আঃ রশীদ খাঁন প্রমুখ।

বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী মিম আক্তার জানান ,আমাদের স্কুলে প্রতি বছরই সংস্কৃতিক অনুষ্ঠান হয়। তবে আগের চেয়ে এ বছরের অনুষ্ঠান অনেক ভাল হইছে।আমরা অনুষ্ঠান উপভোগ করে অনেক আনন্দ পাইছি এবং আমি একটি পুরুস্কার পাইছি। আমি আশা করি ভবিষ্যতে সংস্কৃতিক অনুষ্ঠান আরও ভাল হবে।

বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতায় ও সংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহণকারী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করে অনুুুষ্ঠানের সমাপ্তি করা হয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের সর্বশেষ
পটুয়াখালী বিভাগের আলোচিত
ওপরে