১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার আবরার হ’ত্যার ন্যয়বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন...

মির্জাগঞ্জে ইয়ার উদ্দিন খলিফা(রঃ) মাজার শরীফের বাৎসরিক মাহফিল ৮ই মার্চ শুরু।

 মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি। সমকালনিউজ২৪

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জে সুফি সাধক হযরত ইয়ার উদ্দিন খলিফা(রঃ) মাজার শরীফে দুইদিনব্যাপী বাৎসরিক তাফসিরুল কোরআন ওয়াজ মাহফিল ৮ই মার্চ থেকে শুরু হবে।

হযরত ইয়ার উদ্দিন খলিফা(রঃ) মাজার শরীফে দুইদিন ব্যাপী বাৎসরিক মাহফিল ২৪ ও ২৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ মোতাবেক ৮ ও ৯ মার্চ ২০১৯ খ্রিঃ রোজ শুক্র ও শনিবার অনুষ্ঠিত হবে।এ মাহফিলে উপজেলা নির্বাহী অফিসার ও হযরত ইয়ার উদ্দিন খলিফা সাহেব (রাঃ) ওয়াক্ফ এস্টেটের সভাপতির সভাপতিত্বে মাহফিলে প্রথম দিন প্রধান বক্তার বয়ান করবেন সাউথইস্ট ইউনিভার্সিটির ডাইরেক্টর, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মোফাচ্ছিরে কোরআন, হাফিজ মাওঃ অধ্যাপক ডঃ শহীদুল ইসলাম বারকাতী, এবং বিশেষ বক্তার বয়ান করবেন গোপালগঞ্জের হযরত মাওলানা হাফেজে মোঃ ইসমাইল বিন ইব্রাহিম, মির্জাগঞ্জের ইমাম আলহাজ্ব হযরত মাওলানা মোঃ আনছাররুল্লাহ আনছারী।দ্বিতীয় দিন প্রধান বক্তার বয়ান করবান নেছারিয়া কামিল মাদ্রাসা অধ্যক্ষ, ঢাকা ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ইসলামী চিন্তাবিদ ও গ্রন্থপ্রণেতা ডঃ মুহম্মদ কাফীলুদ্দীন সরাকর সালেহ, বিশেষ বক্তার বয়ান করবেন ঝালকাঠির আলহাজ্ব হযরত মাওলানা ডাঃ মোঃ সিরাজুল ইসলাম সিরাজী ভোলার আলহাজ্ব হযরত মাওলানা মুফতি মোঃ ইয়াসিন নবীপুরীসহ বিভিন্ন ওলামায়ে কেরামগন।

এ ব্যাপারে মির্জাগঞ্জ হযরত ইয়ার উদ্দিন খলিফা(রঃ) মাজার কমিটির সাধারন সম্পাদক মোঃ শহিদুল ইসলাম মল্লিক বলেন,মাহফিলের সকল আয়োজন ইতিমধ্যে সম্পন্ন করা হয়েছে। দূর-দূরান্ত থেকে ধর্মপ্রান মুসুল্লীরা আসতে শুরু করেছেন। শ্রীমন্ত নদীর পূর্ব তীরবর্তী মাহফিলে লাখো মুসুল্লীর জমায়েত হবে বলে আশা করা হচ্ছে। মাহফিল সুষ্ঠু ভাবে সফল করার লক্ষে এখানে আইন শৃংখলা বাহিনীর সদস্য মোতায়ন এবং অসুস্থ্য মুসুল্লীদের জন্য একটি স্বাস্থ্য ক্যাম্প স্থাপন করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের সর্বশেষ
পটুয়াখালী বিভাগের আলোচিত
ওপরে