১৭ই জুন, ২০১৯ ইং ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের সংঘর্ষ,... মাতালের কাছে রেহাই পেল না গর্ভবতী ছাগলও! তালতলী উপজেলা পরিষদ নির্বাচন ইসি কর্তৃক বাতিল হওয়ার ৪৮... কাউখালীতে আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত আদালতে সাবেক ওসি মোয়াজ্জেম

মির্জাগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হিসেবে থাকছেন যারা

 হাসান আলী, পটুয়াখালী সমকাল নিউজ ২৪

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৫ জন প্রার্থীকে রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে আনুষ্ঠানিকভাবে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

রিটার্নিং অফিসার ও পটুয়াখালী জেলা নির্বাচন অফিসার মোঃ জিয়াউর রহমান খলিফা উপজেলা পরিষদ নির্বাচনে মির্জাগঞ্জে চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর প্রতীক বরাদ্দের বিষয়টি নিশ্চিত করেন।

উপজেলা চেয়ারম্যান পদে ৪জন-আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মির্জাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান গাজী আতাহার উদ্দীন আহমেদ(নৌকা), স্বতন্ত্র প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান ও পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সদস্য খাঁন মোঃ আবু বকর সিদ্দিকী(কাপ-পিরিছ), উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও দেউলী সুবিদখালী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ মোবারক আলী মুন্সী(আনারস) ও ন্যাশনাল পিপলস পার্টির মোঃ আঃ রাজ্জাক(আম)।

ভাইস-চেয়ারম্যান পদে ৬জন-উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম জুয়েল সিকদার(মাইক),যুবলীগ নেতা মোঃ সাইফুল ইসলাম সোহাগ মৃধা (উড়োজাহাজ), বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম(টিয়াপাখি),শ্রমিকলীগ নেতা মোঃ মাহাবুবুর রহমান খান(চশমা),মির্জাগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আমির হোসেন সিকদার (টিউবয়েল) ও মোঃ রফিকুল ইসলাম (তালা)।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন- এ্যাডভোকেট আয়শা সিদ্দিকা(কলস),মির্জাগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের নেত্রী মাহ্বুবা মোর্শেদা রানু(প্রজাপতি),বর্তমান উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস হাসিনা হাবিব(হাঁস),আওয়ামীলীগ নেত্রী মোসাঃ ফারজানা ইসলাম (পদ্মফুল) ও মোসাঃ নাসরিন আক্তার রুবি রহমান(ফুটবল)।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের সর্বশেষ
পটুয়াখালী বিভাগের আলোচিত
ওপরে