২৮শে মে, ২০২০ ইং ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সাধারণ ছুটি বাড়ছে না, স্বাস্থ্যবিধি মেনে অফিস সাপাহারে আদিবাসীর লা’শ উদ্ধার সাপাহারে অসামাজিক কাজে রাজি না হওয়ায় মধ্যযুগীয় ভাবে... বরগুনায় কিশোর গ্রুপের হামলায় স্কুলছাত্র নি’হত মান্দায় ঘূর্ণিঝড়ের কারনে বসতবাড়ি লন্ডভন্ড

মির্জাগঞ্জে এক নারী অপহরনকারী আটক, ৩ মাসের শিশু উদ্ধার

 পটুয়াখালী প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার কাঠালতলী বাসষ্ট্যান্ড থেকে এক নারী অপহরনকারীকে আটক করে চুরি হওয়া তিন মাসের এক শিশু আবদুল্লাহ ও ২ লক্ষ ৬২ হাজার ৭৪০ টাকা উদ্ধার করে কাঠালতলী তদন্ত কেন্দ্রের পুলিশ।

গতকাল (১২ ই মে রবিবার) দুপুরে এ ঘটনা ঘটে। কাঠাঁলতলী পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ মো. রফিকুল ইসলাম জানান, বরগুনা জেলার সদর উপজেলার উরবুনিয়া গ্রামের মোঃ নাসির সিকদারের শিশুপুত্র মো. আবদুল্লাহকে (সাড়ে ৩মাস) জামা কিনে দেয়ার কথা বলে ও তাঁর ঘর থেকে ২ লক্ষ ৬২ হাজার ৭৪০ টাকা চুরি করে বাড়ি থেকে গতকাল দুপুর বারোটার দিকে সটকে পড়েন অপহৃত শিশুর পিতা মোঃ নাসিরের সৎ ভাগ্নি জেসমিন আক্তার(২৭)। বাড়ীর লোকজন জেসমিন ও শিশু পুত্র মো. আবদুল্লাহকে দেখতে না পেয়ে অনেক খোঁজাখুজি পরে বরগুনা সদর থানায় বিষয়টি অবহিত করেন।

অপহৃত শিশুটিকে নিয়ে বরগুনা থেকে মটরসাইকেল যোগে জেসমিন আক্তার বরিশালে যাওয়ার পথে বরগুনা-চান্দখালী-সুবিদখালী-কাঠাঁলতলী-বাকেরগঞ্জ-বরিশাল মহাসড়কের কাঠাঁলতলী বাসষ্ট্যান্ডে পৌছলে কাঠালতলী তদন্ত কেন্দ্রের পুলিশ তাদেরকে দেখে সন্দেহ হলে তাকে আটক করে। এসময় অপহরনকারী জেসমিন আক্তারের নিকট থেকে ২ লক্ষ ৬২ হাজার ৭৪০ টাকা উদ্ধার করা হয়েছে।

আটক জেসমিন আক্তার বরগুনা জেলার তালতলী উপজেলার গেন্ডামারা গ্রামের মৃত শাজাহান মল্লিকের মেয়ে। উদ্ধারকৃত শিশু মো. আবদুল্লাহ ও আটক জেসমিন আক্তার কে বরগুনা সদর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে