২৩শে জুলাই, ২০১৯ ইং ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাজশাহীর চারঘাটে ছেলেধরা সন্দেহে ৫ এনজিও কর্মীকে... এসএমপির ১৬ নারী কনস্টেবলকে কম্পিউটার প্রশিক্ষণ প্রদান দুর্গাপুরে ছেলেধরা সন্দেহে আটক – ১ কলারোয়ার বাঁটরায় বর্ষা মৌসুমের টমেটো চাষে আগ্রহ বাড়ছে... রিফাত হত্যা : রিশান ফরাজীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

মির্জাগঞ্জে এক নারী অপহরনকারী আটক, ৩ মাসের শিশু উদ্ধার

 পটুয়াখালী প্রতিনিধিঃ সমকাল নিউজ ২৪

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার কাঠালতলী বাসষ্ট্যান্ড থেকে এক নারী অপহরনকারীকে আটক করে চুরি হওয়া তিন মাসের এক শিশু আবদুল্লাহ ও ২ লক্ষ ৬২ হাজার ৭৪০ টাকা উদ্ধার করে কাঠালতলী তদন্ত কেন্দ্রের পুলিশ।

গতকাল (১২ ই মে রবিবার) দুপুরে এ ঘটনা ঘটে। কাঠাঁলতলী পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ মো. রফিকুল ইসলাম জানান, বরগুনা জেলার সদর উপজেলার উরবুনিয়া গ্রামের মোঃ নাসির সিকদারের শিশুপুত্র মো. আবদুল্লাহকে (সাড়ে ৩মাস) জামা কিনে দেয়ার কথা বলে ও তাঁর ঘর থেকে ২ লক্ষ ৬২ হাজার ৭৪০ টাকা চুরি করে বাড়ি থেকে গতকাল দুপুর বারোটার দিকে সটকে পড়েন অপহৃত শিশুর পিতা মোঃ নাসিরের সৎ ভাগ্নি জেসমিন আক্তার(২৭)। বাড়ীর লোকজন জেসমিন ও শিশু পুত্র মো. আবদুল্লাহকে দেখতে না পেয়ে অনেক খোঁজাখুজি পরে বরগুনা সদর থানায় বিষয়টি অবহিত করেন।

অপহৃত শিশুটিকে নিয়ে বরগুনা থেকে মটরসাইকেল যোগে জেসমিন আক্তার বরিশালে যাওয়ার পথে বরগুনা-চান্দখালী-সুবিদখালী-কাঠাঁলতলী-বাকেরগঞ্জ-বরিশাল মহাসড়কের কাঠাঁলতলী বাসষ্ট্যান্ডে পৌছলে কাঠালতলী তদন্ত কেন্দ্রের পুলিশ তাদেরকে দেখে সন্দেহ হলে তাকে আটক করে। এসময় অপহরনকারী জেসমিন আক্তারের নিকট থেকে ২ লক্ষ ৬২ হাজার ৭৪০ টাকা উদ্ধার করা হয়েছে।

আটক জেসমিন আক্তার বরগুনা জেলার তালতলী উপজেলার গেন্ডামারা গ্রামের মৃত শাজাহান মল্লিকের মেয়ে। উদ্ধারকৃত শিশু মো. আবদুল্লাহ ও আটক জেসমিন আক্তার কে বরগুনা সদর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে