২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

মির্জাগঞ্জে এক রাতে ১০ বাড়ি থেকে স্বর্নালংকার সহ ৫ লক্ষাধিক টাকার মালামাল চুরি।

 হাসান আলী, পটুয়াখালী প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

পটুয়াখালীর মির্জাগঞ্জে দেউলী গ্রামে শনিবার রাতে ১০টি দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ চোরদল এসব বাড়ী থেকে নগদ দেড় লক্ষাধিক টাকা,স্বর্নালংকার ও মোবাইল সেট সহ ৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। তবে চোররা এসময় কোন বাড়ীতে সিঁদ কাটা ছাড়াই চুরি করে নির্বিঘ্নে চলে যাওয়ায় চুরির ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

 

খবর পেয়ে পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ জসীম উদ্দীন ও মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুমুর রহমান বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজনের সাথে কথা বলেন। ক্ষতিগ্রস্থ গৃহকর্তা টেলিকম ও কসমেটিকস্ ব্যবসায়ী মোঃ বাবুল খাঁন জানান ,তার ঘর থেকে নগদ ৬৫ হাজার টাকা ও স্বর্নের চেইন সহ বশির খাঁনের ঘর থেকে নগদ ৫ হাজার টাকা,৪টি স্বর্নের আংটি ও ২টি মোবাইল সেট,ইউনুস খাঁনের ঘর থেকে ২ হাজার ৭০০ টাকা ও ১টি স্বর্নের চেইন,রাসেল খাঁনের ঘর থেকে নগদ ৫ হাজার টাকা,২টি মোবাইল সেট ও ২টি স্বর্নের আংটি,মাছ ব্যবসায়ী মোঃআবু আলম হাওলাদারের ঘর থেকে নগদ ৪৬ হাজার টাকা,রফিকুল ইসলাম টুকু আকনের ঘর থেকে নগদ ৩০ হাজার টাকা ও ২টি স্বর্নের চেইন ও চুন্নু আকনের ঘর থেকে নগদ ৩ হাজার টাকা ও ২টি মোবাইল সেট সহ ৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। তবে সংঘবদ্ধ চোরের দল এ সময় নগদ টাকা,স্বর্নালংকার ও মোবাবলি ব্যতীত অন্য কোন কিছুই নেয়নি বলে ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন জানান।চোর দল চুরির জন্য ঘরে প্রবেশের সময় এসব ঘরের কোন স্থানে সিঁদ কাটা বা জানালার ভাঙ্গার কোন আলামত না থাকায় গ্রামের স্থানীয় বাসিন্দা ও পাহারাদার সহ পুলিশ প্রশাসনকে ভাবিয়ে তুলেছে।

 

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাসুমুর রহমান বিশ্বাস বলেন, পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জসীম উদ্দীন স্যার সহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজনের সাথে কথা বলেছি, কারা ও কিভাবে এ ঘটনা ঘটিয়েছে এবং সংঘবদ্ধ চোরের দলকে খুঁজে বের করে আইনের আওতায় আনার জন্য আমরা বিভিন্ন কৌশল অবলম্বন করে ইতিমধ্যে কাজ শুরু করেছি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের সর্বশেষ
ওপরে