১৮ই আগস্ট, ২০১৯ ইং ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আজ সেলিম আল দীন জন্মদিন  রাজাপুরে দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ... দাগনভূঞা প্রেসক্লাবের কার্যকরি কমিটি গঠিত সীমান্তে যুবককে ধরে নিয়ে গেছে বিএসএফ ১৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার

মির্জাগঞ্জে জাতীয় শোক দিবসে র‌্যালী ও আলোচনা সভা

 হাসান আলী, পটুয়াখালী, সমকাল নিউজ ২৪

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

আজ (১৫ই আগস্ট) বৃহস্পতিবার সকাল ৮টায় বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে মির্জাগঞ্জ উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ,মির্জাগঞ্জ থানা, উপজেলা আওয়ামীলীগ,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ,মির্জাগঞ্জ প্রেসক্লাব,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ,জাতীয় শ্রমিকলীগ,উপজেলা ছাত্রলীগ ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলাসহ বিভিন্ন রাজনৈতিক দল ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী অর্পন করেন।

এরপরে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি শোক র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ সরোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকী। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী সাইফুদ্দীন ওয়ালীদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের আহবায়ক গাজী মোঃ আত্হার উদ্দীন আহমেদ,যুগ্ম আহবায়ক মোঃ বারেক সিকদার,মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আবদুল আজিজ মল্লিক, সহকারী কমিশনার (ভূমি) মোঃ মনজুর হোসেন,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ দিলরুবা ইয়াসমিন লিজা ও মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এম.আর.শওকত আনোয়ার ইসলাম প্রমূখ।

আলোচনা সভা শেষে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে বেকার কর্মপ্রত্যাশী প্রশিক্ষিত ৪ জন যুব ও ৫ জন যুব নারীর মাঝে প্রত্যেককে চল্লিশ হাজার করে মোট তিন লক্ষ ষাট হাজার টাকার যুব ঋন বিতরন করা হয়। এছাড়াও উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের সর্বশেষ
পটুয়াখালী বিভাগের আলোচিত
ওপরে