১৬ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৪ঠা ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক গুঁড়িয়ে দেওয়া হচ্ছে ইয়াবা কারবারিদের বাড়িঘর

মির্জাগঞ্জে শতাধিক দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

 হাসান আলী,পটুয়াখালী প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

পটুয়াখালীর মির্জাগঞ্জের উত্তর আমড়াগাছিয়া দরিদ্র কল্যাণ তহবিল সংগঠনের পক্ষ থেকে ‘এগিয়ে আসুন মানবতার সেবায়’ এই স্লোগান নিয়ে শনিবার শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

 

শনিবার বেলা ২টায় উপজেলার আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে অসহায় ও দুস্থ-দরিদ্র মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

 

এসময় সংগঠনের সভাপতি মো: শাহিন হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দরিদ্র কল্যান তহবিল সংগঠনের সাবেক সভাপতি কবির হোসেন সিকদার ,মো: ফিরোজ আলম জুয়েলের সঞ্চলনায় বিশেষ অতিথি ছিলেন মো: ফয়সাল খান সুজন , মো: রুহুল আমিন কবির , মো কবির হোসেন মুন্সী, মো: মাহাবুল বিশ্বাস , মোঃ সামসুল হক সিকদার ।

 

এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের মো: সজিব খান রিপন , মোঃ সোহাগ হাওলাদার , সাংবাদিক মো হাসান আলী সহ স্থানীয় ব্যক্তিবর্গ।

 

সংগঠনটির সদস্যরা আমড়গছিয়া ইউনিয়নের ১০০জন অসহায় দরিদ্রদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করতে পেরে আনন্দ প্রকাশ করেন এবং উপজেলার অন্যান্য সকল সংগঠনসহ ব্যাক্তিগতভাবে সকলকে শীতার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। শীতবস্ত্র পেয়ে শীতার্ত দরিদ্র অসহায় মানুষগুলোর মুখে হাসি ও উচ্ছাস দেখতে পাওয়া যায়।

 

উল্লেখ্য,  উত্তর আমড়াগাছিয়া দরিদ্র কল্যাণ তহবিল ’ সংগঠন প্রতিষ্ঠার পর থেকে গত দুই বছরে বিভিন্ন সামাজিক ও জন কল্যাণমূলক কাজ করে আসছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের সর্বশেষ
ওপরে