৭ই জুন, ২০২০ ইং ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সৌদি আরবে আজ একদিনে রেকর্ড সর্বোচ্চ ৩৪ জনের মৃত্যু, নতুন... জাতিসংঘের এওয়ার্ড পেলো ভূমি মন্ত্রণালয়! ঢাকায় শতভাগ লকডাউন জারি – রেড জোন এলাকায় বাড়ি থেকে বের... চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু

মির্জাপুরে গণস্বাস্থ্য কেন্দ্রের বিনামুল্যে চিকিৎসকদের ৫০০০ হাজার স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

  সমকালনিউজ২৪

মোহাম্মদ মোজাম্মেল হক, স্টাফ রিপোর্টার:-
গণ-স্বাস্থ্য কেন্দ্রের সহায়তায় বিনামুল্যে চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের ৫০০০ হাজার স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে পিপিই ৬০০শ পিচ, হ্যান্ড গ্লাভস ৩০০০ পিচ, সার্জিক্যাল ম্যাকস ১২০০শ পিচ এবং চক্ষু প্রটেকশন (চশমা) ১৮০ পিচ।

আজ শনিবার টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের মধ্যে এ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে সামাজিক দুরত্ব বজায় রেখে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় স

সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. একাব্বর হোসেন এমপি। উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেকের সভাপতিত্বে অনুষ্ঠানের উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. যুবায়ের হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য বিভাগের পরিচালক ডা. এ কে এম রেজাউল ইসলাম, গ্রামীণ স্বাস্থ্য কেন্দ্রের প্রধান হিসাব রক্ষক মো. রাজিব মুন্সি এবং মির্জাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম প্রমুখ।

এ ব্যাপারে গণস্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য বিভাগের পরিচালক ডা. এ কে এম রেজাউল ইসলাম এবং গ্রামীণ স্বাস্থ্য কেন্দ্রের প্রধান হিসাব রক্ষক মো. রাজিব মুন্সি বলেন, সারা দেশে করোনা ভাইরাস সংক্রমন হওয়ায় স্বাস্থ্য বিভাগের চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীরা নিরলস ভাবে মাঠে কাজ করে যাচ্ছেন। কিন্ত তাদের নিরাপত্তার জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী রয়েছে অপ্রতুল। তাদের নিরাপত্তার জন্য মির্জাপুর উপজেলা প্রশাসন এবং স্থানীয় এমপির পরামর্শে এবং গণ-স্বাস্থ্য কেন্দ্রের সহায়তায় বিনামুল্যে চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের মাঝে ৫০০০ হাজার স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
স্বাস্থ্য বিভাগের সর্বশেষ
ওপরে