২০শে নভেম্বর, ২০১৯ ইং ৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আক্কেলপুর পৌর মেয়রের সচেতনতায় লবণ লঙ্কায় দিশেহারা হয়নি... লবণের দাম বৃদ্ধি গুজবে বেনাপোল বাজারে ক্রেতাদের ভিড় দক্ষিণ সুনামগঞ্জে বাজার মনিটরিংয়ে ইউএনও, ৭... ঠাকুরগাঁওয়ে অতিরিক্ত মূল্যে লবন বিক্রি : তিন ব্যবসায়ীর... চাঁদপুরের দুই গ্রুপের দ্বন্দ্বে মা’দক বি’রোধী...

মির্জাপুরে চুরিরমাল ফেরৎ দিয়ে বেড়া নির্মান করেন – আদিল মেম্বার।

  সমকালনিউজ২৪

মোহাম্মদ মোজাম্মেল হক :: – টাঙ্গাইলের মির্জাপুরে গোড়াই ইউনিয়নের মমিননগর মৌজায় ১২৩ খতিয়ানে ১৬৬৫ দাগে প্যারালাইসিস রোগী আবু আহাব খান পিন্টু ও মহব্বত খান এর সত্য দখলীয় ভূমির সিমানার খুটি ও কাটা তারের বেড়া রাতের অন্ধকারে চুরি করিয়া নিয়া যায়। গোড়াই ০১ নং ওয়ার্ডের ইউপি সদস্য ভূমিদস্যুকারী মো: আদিল খান ও তার সঙ্গপঙ্গ। এ বিষয়ে মৃত- মহব্বত খানের ছেলে আলী আজম খান ও তার চাচা বলে আবু আহাদ খান পিন্টু বলে রাতের অন্ধকারে কে বা কারা আমাদের সত্য দখলীয় ভূমি থেকে খুটি সহ কাটা তারের বেড়া চুরি করিয়া নিয়া যায়।পরে আমরা বাদি হইয়া মির্জাপুর থানায় একটি নন এফ আই আর অভিযোগ দায়ের করে। ঘটনার কিছুদিন পর অথ্যাৎ ০৫-০৯-২০১৯ ইং তারিখে গোড়াই ০৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য ভূমিদস্যুকারী মো: আদিল মেম্বার ও তার চাচা কুদ্দুস খান সহ সন্ত্রাস বাহিনী নিয়ে আমাদের জমিতে অবৈধ দখলের চেষ্টা করিলে আমি ০৫-০৯-২০১৯ ইং তারিখে মির্জাপুর থানায় একটি অভিযোগ দায়ের করি। অভিযোগের প্রেক্ষিতে মির্জাপুর থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে সত্যতা পায়। পরে আদিল মেম্বার ও তার চাচা কুদ্দুস খান এর থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করেিল চুরের ঘটনা স্বীকার করে। গোড়াই ইউনিয়নের ০১ নং ওয়ার্ডের ইউপি সদস্য ভূমিদস্যুকারী মো: আদিল খান ও তার চাচা কুদ্দুস খান বলেন কাটা তারের বেড়া ও খুটি আমরাই চুরি করে নিয়েছি। আগামী ০৭ দিনের মধ্যে আপনাদের দখলীয় ভূমি কাটা তারের বেড়া পুনরাই নির্মান করিয়া দিব।সোহেল ,আলী আজম খান (উথান),মজনু সহ কয়েক জন সাক্ষীর উপস্থিতিতে মুসলেকা ও বেড়া নির্মানের অঙ্গীকারে চলে যায়। গত ০৮-০৯-২০১৯ ইং তারিখে ভূমিদস্যুকারী আদিল মেম্বার ও তার চাচা কুদ্দুস খান সহ গোড়াই মোমিন নগর মৌজার ৫২৩ খতিয়ানের ১৬৬৫ দাগের বেড়া খুটি ও কাটা তার দিয়ে নির্মান করে আবু আহাদ খান ও মোহাব্বত খানের সত্য দখলীয় জায়গা বুঝিয়া দেয়।

এ বিষয়ে মির্জাপুর থানার এস আই মো: হাবিবুর রহমান উকিল এর সত্যতা স্বীকার করেন।

প্যারালাইসিস রোগী আবু আহাদ খান পিন্টু ও তার ভাই মোহাব্বত খান এর জায়গা ভূমি দস্যুকারী মো: আদিল খান ও তার সন্ত্রাস বাহিনীর হাত থেকে রক্ষা করার জন্য মহব্বত খানের ছেলে আলী আজম খান উথান ও তার চাচা আবু আহাদ খান পিন্টু মির্জাপুর ও টাঙ্গাইল প্রেস ক্লাবের সংবাদ সম্মেলন করে।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে