১৮ই জুন, ২০১৯ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সংবাদ প্রকাশের পর ডিসির সহযোগীতায় ভাতা কার্ড পেল ১৩ জন... নওগাঁয় পাটক্ষেত থেকে দুই কিশোরসহ মোট ৩জনের লাশ উদ্ধার ভারত থেকে বেনাপোল দিয়ে দেশে ফিরল বাংলাদেশি ৬ নারী চয়ন কে মামলা থেকে বাঁচাতেই প্রতিবন্ধী শরিফুলের... রাজাপুরে কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

 মোহাম্মদ মোজাম্মেল হক সমকাল নিউজ ২৪

টাঙ্গাইলের মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মীর এনায়েত হোসেন মন্টু (নৌকা), ভাইস চেয়ারম্যান পদে আজহারুল ইসলাম (তালা) ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মীর্জা শামীমা আক্তার শিফা (কলস) কে বেসরকারি ভাবে বিজয়ী ঘোষনা করা হয়েছে।

গতকাল রোববারের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মীর এনায়েত হোসেন মন্টু (নৌকা) ৬৮ হাজার ৮৭১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী ফিরোজ হায়দার খান পেয়েছেন ৪২ হাজার ৩৩০ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আজহারুল ইসলাম (তালা) ৫১ হাজার ৭১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী আবুল কাশেম (টিউবওয়েল) পেয়েছেন ৪০ হাজার ১৯৪ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মীর্জা শামীমা আক্তার শিফা (কলস) ৫১ হাজার ৩৭৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দি খালেদা সিদ্দিকী (ফুটবল) পেয়েছেন ৩৬ হাজার ৯০২ ভোট।

গতকাল রোববার সকাল আটটা থেকে বিকাল চারটা পর্যন্ত ১২০ কেন্দ্রে শান্তিপূর্ন ভোট অনুষ্ঠিত হয়। তবে ভোট কেন্দ্রে ভোটারের উপস্থিতি ছিল খুবই কম।

এই নির্বাচনে আওয়ামী লীগ কেন্দ্রীয়ভাবে শুধুমাত্র চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টুকে নৌকা প্রতীকে মনোনয়ন দেয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে