২৫শে এপ্রিল, ২০১৯ ইং ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
নওগাঁর আত্রাইয়ে ট্রেনের ধাক্কায় এক যুবকের মৃত্যু খাগড়াছড়ির দীঘিনালায় কিশোরের মরদেহ উদ্ধার ফেনী কেন্দ্রীয় সমবায় ব্যাংকের চেয়ারম্যান নিজাম হাজারী... তৃতীয় শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, জেলে আটক নওগাঁর আত্রাইয়ে র‌্যাবের অভিযানে গাঁজাসহ আটক-৩

মিলন চলাকালীন তারা চিৎকার শুরু করেন, সাহায্যের জন্য অ্যালার্ম বাজান

 আন্তর্জাতিক ডেস্কঃ সমকাল নিউজ ২৪
মিলন চলাকালীন তারা চিৎকার শুরু করেন, সাহায্যের জন্য অ্যালার্ম বাজান

স্ত্রী রয়েছে তবুও লুকিয়ে অন্য নারীর প্রেমে মজেছিলেন। দীর্ঘদিন ধরেই চলছিল তার এই কাণ্ড। কিন্তু এর পরিণতি যে এমন হবে, তা হয়তো কল্পনাই করেননি তিনি। সম্প্রতি সেই প্রেমিকার সঙ্গে মিলনের সময় ঘটে বিপত্তি।

 

ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, কেনিয়ার একটি হোটেলে সম্প্রতি পরনারীর সঙ্গে মিলনের সময় ওই ব্যক্তির যৌনাঙ্গ আটকে যায়।

 

জানা যায়, ওই ব্যক্তি একটি হোটেল রুম ভাড়া করে তার প্রেমিকাকে নিয়ে আসেন। শারীরিক মিলন চলাকালীন তারা চিৎকার চেঁচামেচি শুরু করেন এবং সাহায্যের জন্য অ্যালার্ম বাজান। পরে হোটেলের কর্মীরা সেখানে প্রবেশ করে দেখেন, তাদের যৌনাঙ্গ এমনভাবে আটকে গেছে যে তারা আলাদা হতে পারছিলেন না।

 

হোটেলর কর্মীরা চেষ্টা করেও তাদের আলাদা করতে না পেরে ওঝা ডেকে আনেন। ঝাড়ফুঁক করে তাদের বিচ্ছিন্ন করার চেষ্টা করেন সেই ওঝা। কিন্তু ব্যর্থ হন তিনিও। পরে ওই যুগলগে নিতে হয় চিকিৎসকের কাছে।

 

চিকিৎসকদের মতে, এই অবস্থার নাম ‘পেনিস ক্যাপটিভাস’। তারা জানিয়েছেন, এমন ঘটনা বিরল, তবে নজিরবিহীন নয়। এর আগেও এক সঙ্গীতশিল্পী আর এক শিল্পীর স্ত্রীর সঙ্গে মিলিত হতে গিয়ে এই অবস্থায় পড়েছিলেন। উগান্ডায় ঘটা সেই ঘটনার ভিডিও চাঞ্চল্য সৃষ্টি করেছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
আন্তর্জাতিক বিভাগের আলোচিত
ওপরে