১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

মুক্তিযোদ্ধের চেতনাকে কলংকিত করেছে খালেদা জিয়া-মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

 মোঃ দ্বীন ইসলাম খাঁন,আখাউড়া সমকালনিউজ২৪

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি বলেছেন, জিয়াউর রহমান মুক্তিযোদ্ধের ঠিকই কিন্তু সেই সাথে বঙ্গবন্ধুর খুনি। মুক্তিযোদ্ধ ও মুক্তিযোদ্ধের চেতনাকে বেগম খালেদা জিয়া কলংকিত করেছে, ভূলন্ঠিত করেছে। সবসময় মুক্তিযোদ্ধকে বির্তকিত করার চেষ্টা করেছে বেগম খালেদা জিয়া। আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতে প্রবেশের সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

মুক্তিযোদ্ধ বিষয়ক মন্ত্রী আরো বলেন, আজ শুক্রবার বিকাল ৪টায় ভারতের ত্রিপুরা রাজ্য সরকার ও মুক্তিযুদ্ধ একাডেমি ট্রাস্ট আয়োজিত অনুষ্ঠানে যোগ দিতে তিনি ভারতে যাচ্ছেন। তিনি ভারতের ত্রিপুরা রাজ্যে স্থাপিত মুক্তিযোদ্ধের সেক্টর ও স্মৃতি বিজড়িত স্থানসমূহ পরির্দশন এবং মুক্তিযুদ্ধে সহযোগীতাকারী ত্রিপুরাবাসীর সঙ্গে বাংলাদেশের বীর মুক্তিযোদ্ধের সৌহার্দ্য বিনিময় অনুষ্ঠানে যোগ দিবেন। আগামীকাল শনিবার সকাল ৮টায় তিনি দেশে ফিরবেন।

এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম ভুইয়া, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, সিনিয়র সহকারী পুলিশ সুপার কসবা সার্কেল আব্দুল করিম, আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী, ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন, মুক্তিযোদ্ধা বাহার মিয়া প্রমুখ।

এদিকে মন্ত্রী ভারতে প্রবেশ করলে ফুল দিয়ে অভ্যর্থনা জানান, ভারতের দিল্লীস্থ বাংলাদেশ হাই কমিশনের সহকারী হাই কমিশনার রকিবুল হক, ত্রিপুরাস্থ উপ-হাই কমিশনার ক্রিক চাকমা, ভারত স্থলবন্দরের ম্যানেজার দেবাশিষ নন্দি, বিএসএফ ১২০ ব্যাটালিয়ন কমান্ডার রমেশ্বর প্রমুখ। এর আগে মন্ত্রীকে আখাউড়া স্থলবন্দরে ফুল দিয়ে অভ্যর্থনা জানান, আখাউড়া উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, উপজেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, আখাউড়া পৌরসভা যুবলীগ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতৃবৃন্দরা।

 

বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ব্রাহ্মনবাড়িয়া বিভাগের সর্বশেষ
ব্রাহ্মনবাড়িয়া বিভাগের আলোচিত
ওপরে