২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
গাড়ি থেকে নেমে কৃষকের ধান কাটতে মাঠে নেমে গেলেন... রাজারহাটে নন এমপিও শিক্ষাপ্রতিষ্ঠানগুলো ক্রমশ বিলীন... আইসিসির দেওয়া ‘বিশেষ সুযোগ’ নিচ্ছে না বাংলাদেশ! হানিমুন থেকে ফিরেই শ্রাবন্তীর স্বামীর মাথায় হাত ! বহিষ্কার হয়ে আত্মহত্যার চেষ্টা সেই ছাত্রলীগ নেত্রীর

মুঠোফোনে আ.লীগ নেতার গালাগালের ‘অডিও’ ভাইরাল

  সমকাল নিউজ ২৪
মুঠোফোনে আ.লীগ নেতার গালাগালের ‘অডিও’ ভাইরাল

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নপ্রত্যাশী শিবলী সাদিকের বিরুদ্ধে অপর মনোনয়নপ্রত্যাশীর সমর্থককে মুঠোফোনে অশ্লীল ভাষায় গালাগাল ও হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। সম্প্রতি এ সংক্রান্ত একটি অডিও রেকর্ড সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নের জন্য জেলা আওয়ামী লীগ তিনজনের নাম কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডে পাঠিয়েছে। তাদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিবলী সাদিকের নাম ১ নম্বরে এবং ২ ও ৩ নম্বরে রয়েছে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক ও জেলা আওয়ামী লীগের উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান ওরফে মারুফের নাম।

গত শনিবার মাহমুদুল হাসান লাউহাটি ইউনিয়নে একটি নাটকের অনুষ্ঠানে গিয়ে জনসংযোগ করেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ওই এলাকার রকিবুল হাসান। তিনি জানান, গত রোববার শিবলী সাদিক তার নিজ মুঠোফোন থেকে তাকে ফোন করেন। এ সময় শিবলী সাদিক মারুফকে লাউহাটি ইউনিয়নে নিয়ে যাওয়ায় অশ্লীল ভাষায় গালাগালি করেন। তিনি এ কথা বলেও হুমকি দেন, আগে বিষয়টি জানতে পারলে মারুফ এবং রকিবুল দুজনকেই হাসপাতালে পাঠাতেন। একপর্যায়ে রকিবুলকে ইয়াবা দিয়ে চালান দেবেন বলে হুমকি দেন।

তবে হুমকির বিষয়টি অস্বীকার করে শিবলী সাদিক। তিনি বলেন, ‘রকিবুলের সঙ্গে কথা বলেছেন। কিন্তু কোনো হুমকি দেননি।’

মাহমুদুল হাসান মারুফ জানান, তিনি বর্তমানে মনোনয়নের জন্য ঢাকায় অবস্থান করছেন। টাঙ্গাইল ফিরেই এই হুমকির জন্য আইনগত ব্যবস্থা নেবেন। সূত্রঃ আমাদের সময়

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে