২৪শে জুলাই, ২০১৯ ইং ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দাগনভূঞায় ইয়াকুবপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের... নওগাঁয় বিকাশে প্রতারক চক্রের ফাঁদে পড়ে নিঃস্ব আব্দুল... ছেলেধরা সন্দেহে গণপিটুনি, প্রধান শিক্ষক গ্রেফতার আমতলীতে তিন দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন আত্রাইয়ে ৪ মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালতে কারাদন্ড

মুনিরীয়া যুব তবলীগ কমিটির তীব্র প্রতিবাদ

  সমকাল নিউজ ২৪

দেশের কিছু দৈনিক পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে ‘মাহফিলে বক্তব্যকে কেন্দ্র করে উত্তেজনা, রাউজানে গাউছিয়া কমিটি কর্মকর্তার ওপর হামলার অভিযোগ’ শিরোনামে শনিবার প্রকাশিত সংবাদে হামলার ব্যাপারে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশকে জড়িয়ে সংবাদ প্রকাশের জন্য মুনিরীয়া যুব তবলীগ কমিটির পক্ষ থেকে তীব্র প্রতিবাদ জানানো হয়েছে। এ হামলার ঘটনায় মুনিরীয়া যুব তবলীগ কমিটি জড়িত নয়।

ওইদিন একই সময়ে রাউজানের চিকদাইর এলাকায় মুনিরীয়া যুব তবলীগ কমিটির উদ্যোগে অনুষ্ঠিত এশায়াত মাহফিলে সংগঠনের সকল স্তরের লোকজন চিকদাইর এলাকায় উপস্থিত ছিলেন। এশায়াত মাহফিলের সংবাদ ছবিসহ গতকাল বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হয়।

মুনিরীয়া যুব তবলীগ কমিটির কার্যক্রমে ঈর্ষান্বিত হয়ে স্বার্থান্বেষী মহল এ কমিটিকে হামলার ঘটনায় জড়িয়ে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। প্রকৃত ঘটনা গত শুক্রবার রাউজানের মোবারকখীলে অনুষ্ঠিত মাহফিলে অ্যাডভোকেট মোসাহেব উদ্দিন বখতিয়ার বক্তব্য প্রদানের পর স্থানীয় সুন্নি জনতা তার বিভিন্ন অনুষ্ঠানে অনাকাঙ্খিত ও উসকানীমূলক বক্তব্য প্রদানের বিষয়ে ব্যাখ্যা দাবি করলে তিনি ভুল স্বীকার করে ক্ষমা প্রার্থনা করেন।

ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার কু-মানসে এবং তাদের আভ্যন্তরীণ কোন্দলে জর্জরীত কোনঠাসা নেতৃত্বকে জাহির করার উদ্দেশ্যে স্থানীয় জনতা কর্তৃক মিমাংসীত একটি বিষয়কে নিয়ে নিজকে প্রচারের জন্য মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচারে লিপ্ত রয়েছে। এ ব্যাপারে বিভ্রান্ত না হওয়ার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে