২৮শে জানুয়ারি, ২০২০ ইং ১৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দুর্গাপুর উপজেলার সফল ইউএনও ফারজানা খানম বঙ্গবন্ধুর প্রতি পত্র লিখে প্রেরণ করলো ইবি... বঙ্গবন্ধুর প্রতি পত্র লিখে প্রেরণ করলো ইবি... নবীগঞ্জে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে ছাত্রদলের দু ... ছাতকে পরশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বঙ্গবন্ধু...

মুসলিম ও খ্রিস্টান দুই ধর্ম মতে বিয়ে করলেন তারিক–নিমার ছেলে

  সমকালনিউজ২৪

দুই ধর্ম মতে বিয়ে: বরেণ্য নাটক-চলচ্চিত্র অভিনেতা ও নির্দেশক তারিক আনাম খান এবং অভিনেত্রী নিমা রহমানের ছেলের বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে। এই তারকা দম্পতির একমাত্র ছেলে আরিক আনাম খান (দীপ্র) বিয়ে করেছেন। আরিকের স্ত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এগনেস র‌্যাচেল প্যারিস প্রিয়াংকা। দুই ধর্মমতে বিশ্বাসী এ দুজনের বিয়ে হয়েছে মুসলিম ও খ্রিস্টান রীতিতে।

 

গেলো বৃহস্পতিবার সকালে তাদের আক্‌দ হয়েছে বনানীর একটি রেস্তোরাঁয়। শনিবার রমনা চার্চে খ্রিস্টান রীতিতে বিয়ে করেন তারা। আরিক-প্রিয়াংকার বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয় শনিবার। এদিন সন্ধ্যায় রাজধানীর ঢাকা সেনানিবাসের সেনাকুঞ্জের অনুষ্ঠানে তারার মেলা বসে। সেখানে সিনেমা, নাটক, নৃত্যপাড়ায় একঝাঁক অভিনেতা-অভিনেত্রী উপস্থিত ছিলেন।

 

পূর্ব পরিচিত এ দুজনের বিয়ে হয়েছে পারিবারিক সম্মতিতেই। ঢাকা বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা অনুষদের প্রভাষক প্রিয়াংকার সঙ্গে আরিক আনাম খানের পরিচয় ২০১৫ সালে। এর পর দুই পরিবার তাদের বিয়েতে সম্মতি দেয়। তারিক-নিমা দম্পতির একমাত্র ছেলে আরিক আনাম লন্ডন ফিল্ম স্কুল থেকে ডিরেকশনের ওপর স্নাতকোত্তর করেছেন। তিনি নিজেও মঞ্চ ও টিভি নাটকে অভিনয় করছেন।

 

আরিক আনাম জানান, তার স্ত্রী প্রিয়াংকা নৃত্যশিল্পী। তিনি এখন ঢাকা বিশ্ববিদ্যালয়ের নৃত্যকলা বিভাগের প্রভাষক। নাচের ওপর পড়াশোনা করেছেন কলকাতার রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে। সেখান থেকে তিনি স্নাতকোত্তর ও এমফিল করেছেন। একই বিশ্ববিদ্যালয়ে পিএইচডি করার প্রস্তুতি নিচ্ছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে