২রা জুন, ২০২০ ইং ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় ভিজিএফ চাল আত্মসাতের অভিযোগে দুই ইউপি... নন্দীগ্রামে করোনায় চিকিৎসক আক্রান্ত নওগাঁর আত্রাইয়ে লোকালয়ে হনুমান উৎসুক জনতার ভীড় সাপাহারে স্টার জলসায় ঝরে গেল নুশরাত জাহানের জীবন নওগাঁয় করোনা আক্রান্তে কাপড় ব্যবসায়ীর মৃ’ত্যু

মেলার মধ্য দিয়ে চাঁদপুর আরো উন্নয়নের ধারাবাহিকতায় এগিয়ে যাবে — জেলা প্রশাসক

  সমকালনিউজ২৪

কাজী নজরুল ইসলাম,চাঁদপুর ::

চাঁদপুরে জেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় সপ্তাহব্যাপী আঞ্চলিক এসএমই পণ্য মেলার বর্ণাঢ্য শোভা যাত্রা শেষে মেলার শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক মাজেদুর রহমান খান। উদ্বোধণী শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, চাঁদপুরে যখনই কোন সুন্দর কাজ হয় তখনই সবাই একসাথে এসে দাড়াই। এই মেলার মধ্য দিয়ে চাঁদপুর আরো উন্নয়নের ধারাবাহিকতায় এগিয়ে যাবে। জেলা প্রশাসক আরো বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশে জন্ম নিয়েছিলেন এই মাটিতে। তিনি জাতিকে মুক্তি ও স্বাধীনতা এনে দিয়েছেন। বাংলাদেশ সেসব থেকে মমুক্তভাবে ও দেশকে সুন্দরভাবে চালিয়ে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা মাননীয় শেখ হাসিনা। এমন একজন মানুষ যেদেশের কনদ্বার হয়, সেদেশের মানুষ সুখে শান্তিতে থাকতে বাধ্য। তাদের আর কোন কিছুর চিন্তাই করতে হয় নাই। মেলাই সকলকে আসার জন্য আহবান জানান তিনি।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এসএম জাকারিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো: মাহাবুবুর রহমান পিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নাঈম পাটোয়ারী (দুলাল)। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: আব্দুল্লাহ আল মাহমুদ জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কানিজ ফাতেমা, প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী, সাধারণ সম্পাদক এ এইচ এম আহসান উল্যাহ, যুগ্ম সম্পাদক অধ্যাপক মোশারফ হোসেন লিটন, জেলা চেম্বার অব কর্মাস এন্ড ইন্ড্রাষ্টিজ এর সভাপতি মো: জাহাঙ্গীর আখন্দ সেলিম, পরিচালক তমাল কুমার ঘোষ, মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নাসিম উদ্দিন, ক্রীড়া সংগঠক মুক্তিযোদ্ধা অজয় কুমার ভৌমিক প্রমুখ। আলোচনা শেষে উপস্থিত শিক্ষার্থীদের মাঝে একটি কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পরে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ। অনুষ্ঠানে শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীগন অংশগ্রহণ করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে