২২শে এপ্রিল, ২০১৯ ইং ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শ্রীলঙ্কায় বোমা হামলায় নিন্দা ও শোক জানিয়েছেন... শবে বরাতের রাতে যে আমলগুলো করলে অধিক ফজিলত বগুড়ায় বিলের আধিপত্য নিয়ে সংঘর্ষে আহত ১৮ সাতক্ষীরা কলারোয়ার ধানদিয়া মিশনে যিশুখৃষ্টের... সুনামগঞ্জে ১১ টি উপজেলায় কৃষকদের ধান কাটায় উৎসাহিত করতে...

মেহেদী হাসান মিরাজের নাচ ভাইরাল (ভিডিও)

  সমকাল নিউজ ২৪
মেহেদী হাসান মিরাজের নাচ ভাইরাল

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) একের পর এক জয় তুলে নিচ্ছে রাজশাহী কিংস। শনিবার (২৬ জানুয়ারি) বিপিএলের ৩২তম ম্যাচে চিটাগং ভাইকিংসের বিপক্ষে অসাধারণ জয় পায় কিংসরা। ম্যাচ শেষে হোটেলে ফিরে দলের অধিনায়ক মেহেদী হাসান মিরাজ নাচানাচি করেন। নেট দুনিয়ায় সেই নাচ এখন ভাইরাল।

মূলত মোস্তাফিজুর রহমানের কাছেই হেরে যায় চিটাগং ভাইকিংস। রাজশাহী কিংসের বিপক্ষে ১৯৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ২ উইকেটে ১৩৬ রান করা চিটাগং জয়ের পথেই ছিল। কিন্তু শেষ দিকে মোস্তাফিজের দুর্দান্ত বোলিংয়ে জয়ের স্বপ্ন ভেঙে যায় ভাইকিংসের। এমন জয়ের আনন্দে আত্মহারা হয়ে হোটেল রুমে ফিরে সতীর্থ মোস্তাফিজকে নিয়ে হাস্যরসাত্মক ভঙ্গিতে নাচতে থাকেন মিরাজ।

ভিডিওটিতে দেখা যায়, মোস্তাফিজুর রহমান বিছানায় শুয়ে মোবাইলে ব্যস্ত সময় কাটাচ্ছেন আর তার পাশেই মেহেদী হাসান মিরাজ গানের তালে তালে নেচেই যাচ্ছেন। তার রুমে থাকা বাকি সতীর্থরা হেসে তো একেবারেই শেষ।

উল্লেখ্য, প্রায়ই সতীর্থদের সঙ্গে নেচে নেটদুনিয়ায় আলোচনায় আসেন মিরাজ। তাই অনেকটাই বলা যায় নেচেই সেলিব্রেট করতে পছন্দ করেন এই টাইগার অলরাউন্ডার।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে