১৫ই অক্টোবর, ২০১৯ ইং ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ড. ইউনূসের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা হাইকোর্টে... ফেনীর ভূইয়া ট্রান্সপোর্ট যেন মোহাম্মদ আলীর ” আলাদীনের... গো’লাগু’লিতে আসামি নি’হত বগুড়ায় টাকাসহ চার ছিনতাইকারী গ্রে’ফতার ফ্লোরিডা ইন্টারন্যাশনাল ট্রেড এন্ড কালচারাল এক্সপো...

মেয়র আরিফের মধ্যরাতে রেস্তোরাঁয় অভিযান ।

  সমকালনিউজ২৪

মধ্যরাতে একটি রেস্তোরাঁয় অভিযান চালিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী। বুধবার দিবাগত রাত ১২টার দিকে ওই রেস্টুরেন্টে অভিযান চালিয়ে রেস্টুরেন্টটি বন্ধ করে দেন তিনি।

 

সিলেট নগরের সোবহানীঘাট পয়েন্টে বিপনী বিতানের আন্ডারগ্রাউন্ডে গড়ে ওঠা পাহাড়িকা রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করেন তিনি।

 

মেয়র আরিফ জানান, রাত ১২টার দিকে নগরের শাহজালাল উপশহর থেকে কুমারপাড়ার বাসায় ফিরছিলাম। সোবহানীঘাট পয়েন্টে আসামাত্র দেখি একটি রেস্টুরেন্টের ময়লা পানি রাস্তার উপর ফেলা হচ্ছে।

 

রাস্তা এভাবে ময়লা করা হচ্ছে দেখে সঙ্গে সঙ্গে গাড়ি থেকে নেমে মার্কেটের আন্ডারগ্রাউন্ডের ওই রেস্টুরেন্টে যাই। এ সময় রেস্টুরেন্ট কর্তৃপক্ষ সব ধরনের ধরনের কাগজপত্র দেখাতে ব্যর্থ হয়।

 

রেস্টুরেন্টটি অবৈধভাবে পরিচালনা করা হচ্ছে বুঝতে পেরে রাতেই রেস্টুরেন্টটি বন্ধ রাখার নির্দেশ দিয়েছি বলে জানান মেয়র আরিফ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সিলেট বিভাগের আলোচিত
ওপরে