১৬ই জুন, ২০১৯ ইং ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আন্দোলন এ বার ঔদ্ধত্যে পৌঁছচ্ছে বেনাপোলে স্বেচ্ছাসেবক লীগের সভাপতিকে হত্যাচেষ্টা ও... নরসিংদীর শিবপুরে রয়েল পরিবহনে বে-পরোয়া চালানের কারণে... বেলকুচিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসতভিটা ভাংচুর... নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়, গোলাম রাব্বানী

মেয়র আরিফের মধ্যরাতে রেস্তোরাঁয় অভিযান ।

  সমকাল নিউজ ২৪

মধ্যরাতে একটি রেস্তোরাঁয় অভিযান চালিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী। বুধবার দিবাগত রাত ১২টার দিকে ওই রেস্টুরেন্টে অভিযান চালিয়ে রেস্টুরেন্টটি বন্ধ করে দেন তিনি।

 

সিলেট নগরের সোবহানীঘাট পয়েন্টে বিপনী বিতানের আন্ডারগ্রাউন্ডে গড়ে ওঠা পাহাড়িকা রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করেন তিনি।

 

মেয়র আরিফ জানান, রাত ১২টার দিকে নগরের শাহজালাল উপশহর থেকে কুমারপাড়ার বাসায় ফিরছিলাম। সোবহানীঘাট পয়েন্টে আসামাত্র দেখি একটি রেস্টুরেন্টের ময়লা পানি রাস্তার উপর ফেলা হচ্ছে।

 

রাস্তা এভাবে ময়লা করা হচ্ছে দেখে সঙ্গে সঙ্গে গাড়ি থেকে নেমে মার্কেটের আন্ডারগ্রাউন্ডের ওই রেস্টুরেন্টে যাই। এ সময় রেস্টুরেন্ট কর্তৃপক্ষ সব ধরনের ধরনের কাগজপত্র দেখাতে ব্যর্থ হয়।

 

রেস্টুরেন্টটি অবৈধভাবে পরিচালনা করা হচ্ছে বুঝতে পেরে রাতেই রেস্টুরেন্টটি বন্ধ রাখার নির্দেশ দিয়েছি বলে জানান মেয়র আরিফ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সিলেট বিভাগের সর্বশেষ
সিলেট বিভাগের আলোচিত
ওপরে