১৯শে মার্চ, ২০১৯ ইং ৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাকসু আন্দোলন মঞ্চকে আলোচনা সভা করতে দেয়নি প্রশাসন কালাইয়ে আ.লীগের দু”পক্ষের সংঘর্ষে ঘটনায় ইউপি... রাঙ্গামাটিতে ব্রাশ ফায়ারে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৭ নওগাঁর ১০ উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচন কেন্দ্রে ভোটার... রাতের আঁধারে ঘুম থেকে জাগিয়ে হত্যা

মোংলায় উপজলো ভাইস চয়োরম্যান প্রার্থীকে সন্ত্রাসীদের জীবননাশরে হুমকি।

 মোংলা প্রতিনিধি সমকাল নিউজ ২৪

মোংলায় সমাজ সেবক ও উপজলো ভাইস চয়োরম্যান প্রার্থীকে জীবননাশরে হুমকী দিয়েছে সন্ত্রাসীরা। ১৪ ফেব্রয়ারী রাতে আসন্ন উপজলো পরিষদ নির্বাচনে মোংলা উপজলো ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রর্থী সনেট হালদারকে মোবাইল ফোনের মাধ্যমে প্রাণনাশরে হুমকি দিয়েছে বলে থানার সাধারন ডায়রীতে উল্লেখ করা হয়েছে। এনিয়ে মোংলার সাধারন মানুষের মধ্যে আতংক বিরাজ করছে।

মোংলা থানার জিডি সুত্রে জানায়, ১৪ ফেব্রয়ারী সন্ধ্যা ৭টার দিকে সমাজ সেবক সনেট হালদারকে তার ব্যাক্তিগত ০১৯২৬৩২২৬৪৬ নাম্বারের মোবাইল ফোনে প্রাণনাশের এ হুমকি দেয় সন্ত্রাসীরা। এ ঘটনায় শনিবার দুপুরে মোংলা থানায় একটি সাধারণ ডায়রী করেছেন সনেট হালদার। ডায়রীতে তিনি উল্লেখ করেন, এদিন সন্ধ্যার পরে তার মোবাইল ফোনে অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তি ০১৯১৮ ৯১৬… নম্বর থেকে ফোন করে গালীগালাজসহ জীবননাশের হুমকি দেয় এবং উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থীতা থেকে সরে দাড়ানোর জন্য শাসানো হয়। সনেট হালদার মোংলা পৌর শহরের শেহলাবুনিয়ার বটতলা এলাকার সেন্টপলস উচ্চ বিদ্যালয়ের প্রাত্তন শিক্ষক আন্তনী রমেশ হালদারের ছেলে। এদিকে সাধারন ডায়রী করার পর ওই মোবাইল নম্বরের সূত্র ধরে হুমকিদাতাকে শনাক্ত করেছে মোংলা থানা পুলশি। মোংলা থানার ওসি (তদন্ত) তুহিন মন্ডল বলেন, হুমকীদাতা খুলনার টিপনা ডুমুরিয়া উপজেলার পীর আলী শেখের ছেলে লাবু শেখ। তাকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে বলেও জানান তিনি। উল্লেখ, ওই দিন সন্ধ্যা ৭টার একটু আগ মুহুর্তে রামপাল উপজেলার বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উজলকুর ইউনিয়নের জনপ্রিয় সাবেক চেয়ারম্যান খাজা মইনউদ্দিন আখতারকে বোমা মেরে হত্যা করে দুর্বৃত্তরা, তার পরের দিন রাতে মোংলার একটি হোটেল থেকে অস্ত্রসহ ৭জনকে আটক করে বাগেরহাট ডিবি পুলিশ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বাগেরহাট বিভাগের সর্বশেষ
বাগেরহাট বিভাগের আলোচিত
ওপরে