২৬শে মে, ২০১৯ ইং ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সদরঘাট জিম্মি ‘খলিফা বাহিনী’র হাতে কৃষকের ঘরে বিয়ের ১১ বছর পর এক সঙ্গে চার সন্তান বাংলাদেশীদের পদচারণায় জমজমাট কলকাতার ঈদ বাজার! স্বামী সন্তানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের... হঠাৎ কোটিপতি হয়ে যাওয়া এক নেতা

মোংলায় নিসচা’র কমিটি গঠন।

 মোংলা প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

দেশে সড়ক দূর্ঘটনা প্রতিরোধেকল্পে সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন প্রতিষ্ঠিত নিরাপদ সড়ক চাই (নিসচা)’র মোংলা উপজেলা কমিটি গঠন করা হয়েছে।

গতকাল মোংলা উপজেলা নির্বহী কর্মকতার দপ্তরে এ কমিটি গঠন অনুষ্ঠিত হয়। বিকাল ৫টায় নিসচা’র কমিটি গঠন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসীম। পাশাপাশী এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মোংলা উপজেলা নির্বহী অফিসার মোঃ রবিউল ইসলাম, সর্বসম্মতিক্রমে মোংলা উপজেলা নিরাপদ সড়ক চাই (নিসচা) এর আহবায়ক মোঃ মোস্তাফিজুর রহমান মিলন, আব্দুর রউফসহ ২জনকে যুগ্ন আহবায়ক এবং মোঃ আল-আমিন কে সদস্য সচিব এবং মাসুদ রানা রেজা, ফরহাদ হোসেন,আব্দুল জব্বার, মিরাজ মল্লিক ও আমেনা বেগমসহ ৩১সদস্য বিশিষ্ট নিরাপদ সড়ক চাই (নিসচা) মোংলা উপজেলা কমিটি গঠন করা হয়। পাশাপাশী উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে।

এরা হচ্ছেন, বৈশাখী টেলিভিশনের সাংবাদিক আলহাজ্ব শেখ কামরুজ্জমান জসিম, সময় টেলিভিশনের মাহমুদ হাসান, বাংলা ভিশনের মোঃ জসিম উদ্দিন, ইনডিপেন্ডেন্ট টিভি’র শেখ নুর আলম ও সাবেক কাউন্সিলর এমরান হোসেনসহ ৯জনকে উপদেষ্টা করে কমিটি গঠন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বাগেরহাট বিভাগের সর্বশেষ
বাগেরহাট বিভাগের আলোচিত
ওপরে