২৬শে মে, ২০১৯ ইং ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সদরঘাট জিম্মি ‘খলিফা বাহিনী’র হাতে কৃষকের ঘরে বিয়ের ১১ বছর পর এক সঙ্গে চার সন্তান বাংলাদেশীদের পদচারণায় জমজমাট কলকাতার ঈদ বাজার! স্বামী সন্তানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের... হঠাৎ কোটিপতি হয়ে যাওয়া এক নেতা

মোংলায় পর্যটকবাহী বোটে আগুন।

 মোঃ মানুদ রানা / মোংলা প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

মোংলায় আগুনে পুড়ে গেছে একটি পর্যটক বাহী বোট। বুধবার দিনগত রাত সাড়ে ৪টার দিকে নদীতে থাকা এ বোটটিতে হঠাৎ আগুন লাগে। এসময় ওই বোটে কোন লোক না থাকায় কিছু বুঝে ওঠার আগেই আগুনের লেলিহা চর্তুরদিকে ছড়িয়ে পরে এবং পুরো বোটটি পুড়ে যায়।

স্থানীয়রা জানায়, মোংলা বন্দরের সুন্দরবন পিকনিক স্পট সংলগ্ন মোংলা পশুর নদী মোহনায় একটি পর্যটকবাহী বোট বেধে রাখে মালিক মাছুম। রাত সাড়ে ১১টার দিকে মোংলা নদী মোহনায় বোটটি বেধে রেখে বাড়ী চলে যান তিনি। পরে বোটটিতে আগুন জ্বলতে দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দেয়। মোংলা ফায়ার সাভির্সের একটি ইউনিট এসে আগুন নেভাতে সক্ষম হয়। তবে ফায়ার সার্ভিসের সদস্যরা আসার আগেই সম্পুর্ন পুড়ে ছাই হয়ে যায় পর্যটকবাহী এ বোটটি। বোটটির মধ্যে কোন লোক না থাকায় আগুনের সুত্রপাতের কারন উধঘাটন করা সম্ভব না হলেও পর্যটকবাহী বোটটি খালী থাকায় এখানকার মাদক সেবীরা নেশা কারার সময় আগুনের সুত্রপাত হতে পারে বলে স্থানীয়দের ধারনা। এতে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে জানায় বোট মালিক মোঃ মাছুম।

তিনি আরও জানায়, গত বছর অনেক কষ্টের মাধ্যমে ধার-দেনা করে বোটটি তৈরী করেন তিনি। তার সংসার চালানো একমাত্র সম্ভল এ বোটটি পুড়ে যাওয়ায় হতাশাগ্রস্ত হয়ে পরেছেন মালিক মাছুম। এ পর্যন্ত বোট মালিকদের পক্ষ থেকে থানায় কোন সাধারন ডায়রী বা অভিযোগ করা হয়নী।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বাগেরহাট বিভাগের সর্বশেষ
বাগেরহাট বিভাগের আলোচিত
ওপরে