২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
গাড়ি থেকে নেমে কৃষকের ধান কাটতে মাঠে নেমে গেলেন... রাজারহাটে নন এমপিও শিক্ষাপ্রতিষ্ঠানগুলো ক্রমশ বিলীন... আইসিসির দেওয়া ‘বিশেষ সুযোগ’ নিচ্ছে না বাংলাদেশ! হানিমুন থেকে ফিরেই শ্রাবন্তীর স্বামীর মাথায় হাত ! বহিষ্কার হয়ে আত্মহত্যার চেষ্টা সেই ছাত্রলীগ নেত্রীর

মোংলায় বিনা প্রতিদন্ধীতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হতে চলেছেন আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী আবু তাহের হাওলার

 মোংলা প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

বিনা প্রতিদন্ধীতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হতে চলেছেন আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী আবু তাহের হাওলাদার।

সোমবার মোংলা উপজেলা সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ রবিউল ইসলামের কাছে উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান হিসেবে তিনি একক প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেয়ায় ওই পদে নির্বাচন ছাড়াই নির্বাচিত হতে পারেন তিনি। তবে মনোনয়ন বাছাই পর্ব শেষে যদি চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্রটি বৈধ হয় তাহলেই নির্বাচন ছাড়াই বিনা প্রতিধন্ধীতায় নির্বাচিত হবেন তিনি।

এ ছাড়া ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৫জন ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ৩জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

সহকারি রিটার্নিং অফিসার মোঃ রবিউল ইসলাম জানান, চেয়ারম্যান পদে একমাত্র প্রার্থী আওয়াীলীগ মনোনীত বর্তমান চেয়ারম্যান আবু তাহের হাওলাদার মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে ৫জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক উৎপল মন্ডল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি পীযুষ কান্তি মজুমদার, মুক্তিযোদ্ধা সন্তান সনেট হালদার ও মোঃ শাহাজান সিদ্দিকী।

এছাড়া সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন মোংলা পৌর মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও বর্তমান সংরক্ষিত ভাইস চেয়ারম্যান মিসেস কামরুন্নাহার হাই, মহিলা আওয়ামী যুবলীগের সভানেত্রী সুমী লীলা ও মহিলা দলের সভানেত্রী কমলা বেগম।

নির্বাচন কমিশন ঘোষিত সিডুউল মোতাবেক মোংলাসহ ৪র্থ ধাপের ১২২টি উপজেলার আগামী ৬ মার্চ মনোনয়নপত্র বাছাই, ১৩ মার্চ মনোনয়ন প্রত্যাহার এবং ৩১ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বাগেরহাট বিভাগের সর্বশেষ
বাগেরহাট বিভাগের আলোচিত
ওপরে