২৬শে মে, ২০১৯ ইং ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সদরঘাট জিম্মি ‘খলিফা বাহিনী’র হাতে কৃষকের ঘরে বিয়ের ১১ বছর পর এক সঙ্গে চার সন্তান বাংলাদেশীদের পদচারণায় জমজমাট কলকাতার ঈদ বাজার! স্বামী সন্তানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের... হঠাৎ কোটিপতি হয়ে যাওয়া এক নেতা

মোংলায় সুন্দরবনের নলিয়ান এলাকা থেকে ৫টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে কোস্টগার্ড

 মোংলা প্রতিনিধি সমকাল নিউজ ২৪

সুন্দরবনের নলিয়ানের একটি খালের পাড় থেকে ৫টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে মোংলা কোষ্টগার্ড। দুপুর ১টার দিকে কোষ্টগার্ড অভিযান চালিয়ে এ গুলো উদ্ধার করে। বনের গহীনে একদল বনদস্যু অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কোষ্টগার্ড পশ্চিম জোনের আওতাধীন বিসিজি স্টেশান নলিয়ানের শীবসা ফরেষ্ট অফিস সংলগ্ন মুচির দোয়ানি খাল এলাকায় একটি বিশেষ অভিযান চালায় কোষ্টগার্ড।

অভিযানে কোস্টগার্ড বাহিনীর সদস্যরা ওই স্থানে গেলে কোষ্টগার্ডের উপস্থিতি টের পেয়ে তাদের কাছে তাকা অস্ত্র ফেলে রেখে দস্যুরা বনের মধ্যে পালিয়ে যায়। পরে সেখানে তল্লাশী চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৫টি আগ্নেয়াস্ত্র (একনলা দেশীয় বন্দুক) উদ্ধার করে। উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র দাকোপ থানায় সাধারণ ডায়েরি করে ওই থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ কোস্টগার্র্ড বাহিনীর এখতিয়ারভূক্ত এলাকাসমূহের আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও জননিরাপত্তার পাশাপাশি জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি ও মাদক অভিযান অব্যাহত থাকবে বলে জানান কোষ্টগার্ডের অপারেশন কর্মকর্তা।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বাগেরহাট বিভাগের সর্বশেষ
বাগেরহাট বিভাগের আলোচিত
ওপরে